স্ত্রী করিনা সম্পর্কে শেষ এই কথা বলেই ফেললেন সইফ!

প্রকাশ্যেই বলেন ছোটে নবাব 

Updated By: Nov 23, 2018, 11:57 AM IST
স্ত্রী করিনা সম্পর্কে শেষ এই কথা বলেই ফেললেন সইফ!

নিজস্ব প্রতিবেদন : করিনা কাপুর খান যখন তাঁকে 'বিউটিফুল' সুন্দর বলে সম্মোধন করেন, তখন খুশি হয়ে যান তিনি। সংবাদমাধ্যমের সামনে এভাবেই এবার নিজের মনের কথা জানালেন সইফ আলি খান। 

আরও পড়ুন : সারা, ইব্রাহিমের অসাধাণ একজন মা রয়েছেন, সইফের প্রথম স্ত্রী-কে নিয়ে মুখ খুললেন করিনা
সবে সবে মুক্তি পেয়েছে সইফ আলি খান, নুসরত বারুচা, চিত্রাঙ্গদা সিং অভিনীত 'বাজার'। এই সিনেমার সাকসেস পার্টিতে হাজির হয়ে সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন সইফ। আর সেখানেই তিনি স্ত্রীর সম্পর্কে এই কথা বলেন ছোটে নবাব। যদিও সইফের ওই মন্তব্যের প্রেক্ষিতে এখনও পাল্টা কিছু বলতে শোনা যায়নি করিনা কাপুর খান-কে।
সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন সইফ আলি খান। সারা আলি খান-কে সঙ্গে নিয়ে করণ জহরের ওই টক শো-এ হাজির হন সইফ। যেখানে স্ত্রী করিনা কাপুরের সঙ্গে সম্পর্কের কথাও তুলে ধরেন তিনি। বলেন, করিনা যখন জিমে যান, তখন তাঁর ছবি তুলে রাখেন তিনি। করিনার ছবি তিনি সব সময় শোয়ার ঘরে রাখতেই পছন্দ করেন বলেও জানান সইফ আলি খান।

আরও পড়ুন : দীপিকার বিয়ে এবং বেঙ্গালুরু রিসেপশনের শাড়ি নিয়ে এই কীর্তির কথা শুনেছেন!
অন্যদিকে করণ জহরের শো-এ হাজির হয়ে সৎ মা করিনা কাপুরকে নয়ে মুখ খোলেন সইফের প্রথম পক্ষের মেয়ে সারা আলি খানও। তিনি বলেন, করিনা তাঁর বন্ধুর মত। তাই 'ছোট মা' বলে তাঁকে কখনও সম্মোধন করেন না।শুধু তাই নয়, বিয়ের পর তৈমুরের মা হয়েও করিনা যেভাবে নিজের কেরিয়ারকে সামলাচ্ছেন, তা দেখে অবাক হয়ে যান তিনি।
সারার মুখে প্রশংসা শুনে তাঁর পাল্টা প্রশংসা করেন করিনাও। বেগম সাহেবা বলেন, সারা এবং ইব্রাহিমের মা কখনও হতে পারবেন না তিনি। কারণ তাঁদের একজন অসাধারণ মা রয়েছেন। তবে সারা এবং ইব্রাহিমের পাশে সব সময় তিনি বন্ধুর মত থাকতে চান। যখন যেভাবে তাঁকে তাঁদের প্রয়োজন, তিনি নিজের সবটা দিয়ে করতে চান বলেও জানান বেবো বেগম।

.