স্যালাইন চলছে, অসুস্থ শরীরে বিছানায় শুয়েই স্বাধীনতার শুভচ্ছা কঙ্গনার

সময়টা বিশেষ ভালো যাচ্ছে না কঙ্গনার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে শেষ মুক্তি পাওয়া ছবি 'ধাকড়'। আর এবার শারীরিক ভাবেও বিপর্যস্ত অভিনেত্রী। ডেঙ্গি আক্রান্ত বলিউডের 'কুইন'। স্যালাইন দিতে হচ্ছে অভিনেত্রীকে। হাতে স্যালাইনের চ্যানেল করা অবস্থাতেই ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন কঙ্গনা। আপাতত বিছানায় শুয়েই দিন কাটছে তাঁর। সেকারণে জাতীয় পতাকা হাতে পুরনো ছবি পোস্ট করে অনুরাগীদের জানিয়েছেন স্বাধীনতার ৭৫ বছরের শুভেচ্ছা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 15, 2022, 09:19 PM IST
স্যালাইন চলছে, অসুস্থ শরীরে বিছানায় শুয়েই স্বাধীনতার শুভচ্ছা কঙ্গনার

Kangana Ranaut, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা বিশেষ ভালো যাচ্ছে না কঙ্গনার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে শেষ মুক্তি পাওয়া ছবি 'ধাকড়'। আর এবার শারীরিক ভাবেও বিপর্যস্ত অভিনেত্রী। ডেঙ্গি আক্রান্ত বলিউডের 'কুইন'। স্যালাইন দিতে হচ্ছে অভিনেত্রীকে। হাতে স্যালাইনের চ্যানেল করা অবস্থাতেই ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন কঙ্গনা। আপাতত বিছানায় শুয়েই দিন কাটছে তাঁর। সেকারণে জাতীয় পতাকা হাতে পুরনো ছবি পোস্ট করে অনুরাগীদের জানিয়েছেন স্বাধীনতার ৭৫ বছরের শুভেচ্ছা। 

অসুস্থ অবস্থায় বিছানায় শুয়ে থাকার ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, 'ঘরের বাইরে যাওয়ার ক্ষমতা নেই, তবে গোটা দেশজুড়ে যেভাবে স্বাধীনতা দিবস উদযাপন হচ্ছে, সেটাই আমায় শক্তি দিচ্ছে। আমার নার্সরা, এবং বাড়ির কর্মীরা সহ বাগানের মালি, সকলেই একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। সকালে প্রধানমন্ত্রী ভাষণও শুনেছি।' কঙ্গনার কথায়, 'অনেকে বলেন, কোনও কোনও ব্যক্তি গোচা বিশ্বকে পরিবর্তিত করে দিতে পারে। আমাদের প্রধানমন্ত্রীর জন্য সেই কথাটাই প্রযোজ্য। আমি আমার জীবনে ওঁর মতো কাউকে দেখিনি, যাঁর মধ্যে এমন জাতীয়তাবোধ, কর্তব্যপরায়ণতা রয়েছে এবং যিনি এভাবে ভবিষ্যতের প্রতি আস্থা রাখেন। এমন চেতনা মানুষকে শুধু উদ্বুদ্ধ করে তেমনটাই নয়, হাজার হাজার মানুষের উন্নতিসাধান করতে পারে। জয় হিন্দ।'

  

কিছুদিন আগে জ্বর গায়ে কাজ করার ছবি পোস্ট করে কঙ্গনার প্রযোজনা সংস্থার 'মণিকর্ণিকা ফিল্মস'-এর তরফে লেখা হয়, গায়ে জ্বর, শ্বেতকণিকার মাত্রা কমেছে। ডেঙ্গি তোমাকে বিপর্যস্ত করতে চায়, তারপরেও তুমি কাজে পৌঁছে যাও। সেটা প্যাশান নয়, পাগলামি। আমাদের কর্ণধারকে স্যালুট।' টিমের তরফে এমন বার্তা পেয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন কঙ্গনা। পাল্টা উত্তরে লিখেছিলেন, 'শরীর অসুস্থ, তবে স্পিরিট নষ্ট হয়নি। তোমাদর এমন সুন্দর মেসেজের জন্য ধন্যবাদ।'

খুব শীঘ্রই 'ইমারজেন্সি' ছবিতে ইন্দিরা গান্ধীর বেশে পর্দায় আসতে চলেছেন কঙ্গনা রানাউত। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা এবং প্রযোজনার দায়িত্বেও তিনিই রয়েছেন। টিজারেই ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন তিনি। বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার আওয়াজ সবটাই বদলে ফেলেছেন নায়িকা। এক ঝলকেই কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। টিজার ও পোস্টার শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, 'বিশ্বের ইতিহাসে অন্যতম শক্তিশালী ও বিতর্কিত নারীর চরিত্র চিত্রায়ন করছি। শুরু হল শুটিং'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

.