Urfi Javed : যৌনতার প্রস্তাব, নচেৎ ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উর্ফিকে

সাইবার ধর্ষণের হুমকি পেলেন উর্ফি জাভেদ। হ্যাঁ, ঠিকই শুনছেন। দীর্ঘদিন ধরে যৌন হেনস্থার শিকার তিনি। এবার তা নিয়েই বিস্ফোরক উর্ফি। তাঁর অভিযোগ, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে ক্রমাগত হুমকি দিয়ে চলছেন। বলা হচ্ছে, ভিডিয়ো সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হবে। অভিযুুক্ত পাঞ্জাবি অভিনেতার ছবি সহ তাঁর সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের একগুচ্ছ স্ক্রিনশট ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেছেন উর্ফি। বিষয়টি নিয়ে পুলিসের দ্বারস্থ হওয়ার পরও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন হতাশ উর্ফি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 15, 2022, 08:34 PM IST
Urfi Javed : যৌনতার প্রস্তাব, নচেৎ ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উর্ফিকে

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সাইবার ধর্ষণের হুমকি পেলেন উর্ফি জাভেদ। হ্যাঁ, ঠিকই শুনছেন। দীর্ঘদিন ধরে যৌন হেনস্থার শিকার তিনি। এবার তা নিয়েই বিস্ফোরক উর্ফি। তাঁর অভিযোগ, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে ক্রমাগত হুমকি দিয়ে চলছেন। বলা হচ্ছে, ভিডিয়ো সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হবে। অভিযুুক্ত পাঞ্জাবি অভিনেতার ছবি সহ তাঁর সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের একগুচ্ছ স্ক্রিনশট ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেছেন উর্ফি। বিষয়টি নিয়ে পুলিসের দ্বারস্থ হওয়ার পরও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন হতাশ উর্ফি।

উর্ফি লিখেছেন, 'এই সেই ব্যক্তি যে আমায় দীর্ঘদিন ধরে হেনস্থা করে চলেছে, এখনও আমি একইরকম হেনস্থার শিকার। ২ বছর আগে কেউ বা কারা আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেসময় আমি কতটা খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। এনিয়ে পুলিসের কাছে আমি অভিযোগও দায়ের করি। এমনকি ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার অশ্লীলভাবে বিকৃত করা সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিয়ো সেক্সের প্রস্তাব দেয়। বলে যৌনতায় লিপ্ত না হলে ও আমার সেই ছবি বিভিন্ন বলিউডের পেজে ছড়িয়ে দেবে এবং আমার কেরিয়ার শেষ করে দেবে। হ্যাঁ, এই ব্যক্তি-ই আমায় সাইবার ধর্ষণের হুমকি দিয়েছিল। হ্যাঁ, সাইবার ধর্ষণ শব্দটাই এখানে প্রযোজ্য।'

আরও পড়ুন-স্বাধীনতা দিবসে ভারতীয়দের পাকশিল্পীর উপহার, রবাবে বাজল 'জনগণমন'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-স্বাধীনতা সংগ্রামে অগ্নিগর্ভ বাংলা, সেই 'বারুদ ও আদালত'-এর গল্প বলবেন পরমব্রত

পরে উর্ফি আরও লেখেন, 'আমি যে শুধু এই ব্যক্তির উপর বিরক্ত, সেটাই নয়। আমি এটা নিয়ে প্রথমে গোরেগাঁও থানায় পরে মুম্বই পুলিসের কাছে অভিযোগ দায়ের করি। ১৪ দিন কেটে গেছে, এখনও কোনও পদক্ষেপ করা হয়নি। আমি সত্যিই হতাশ। আমি অনেকের কাছেই মুম্বই পুলিসের প্রশংসা শুনেছি। তবে এই ব্যক্তিটিকে নিয়ে ওদের ব্যবহারে অদ্ভুত। এমনকি এই ব্যক্তি আর অনেক মহিলার সঙ্গেই খারাপ করেছে, সেটা বলার পরও কোনও লাভ হয়নি। এখনও কোনও ব্য়বস্থা নেওয়া হয়নি।' উর্ফির কথায়, 'এই লোকটি সমগ্র সমাজ এবং মহিলাদের জন্যই ক্ষতিকর। এই লোকটির বাঁচার কোনও অধিকারই নেই। পুলিস কী পদক্ষেপ করবে জানি না, তবে এই লোকটির পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিব্যি কাজ করে বেড়াচ্ছে।'

উর্ফির এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অভিযুক্তি ব্যক্তি এখনও কীভাবে খোলামেলা ঘুরে বেড়াচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.