Vikram Chatterjee: ‘পারিয়া আমাদের সবার সংগ্রাম’, ‘ভাই’ বিক্রমের পাশে দাঁড়ালেন দেব-অঙ্কুশ...

Pariah: ‘পারিয়া’ ছবির পরিচালক তথাগত মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়। পথকুকুরদের নিয়ে তৈরি এই ছবি অ্যাকশনধর্মী। পথকুকুরদের সঙ্গে যে অন্যায় হয়, সেই অন্যায়ের বিরুদ্ধেই প্রতিবাদের ছবি ‘পারিয়া’। সম্প্রতি প্রকাশ্যে এল ছবির টিজার।

Updated By: Jan 4, 2024, 09:19 PM IST
Vikram Chatterjee: ‘পারিয়া আমাদের সবার সংগ্রাম’, ‘ভাই’ বিক্রমের পাশে দাঁড়ালেন দেব-অঙ্কুশ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পথকুকুরদের(Street Dog) উপর অত্যাচারের কাহিনী নিয়ে বড়পর্দায় আসছেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়(Tathagata Mukherjee)। তথাগত নিজেও একজন সারমেয়প্রেমী, এমনকী পথকুকুরদের জন্য রাস্তাতেও নামতে দেখা গেছে তাঁকে, এবার সিনেমার মাধ্যমে নিজের প্রতিবাদের কথা তুলে ধরতে চেয়েছেন তিনি। ছবির নাম পারিয়া(Pariah)। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়(Vikram Chatterjee)। সম্প্রতি প্রকাশ্যে এল এই ছবির টিজার।

আরও পড়ুন- Tollywood: রং-বেরঙের বিকিনিতে বিস্ফোরক অভিনেত্রী, শ্রীলঙ্কার তাপমাত্রা বাড়ালেন বঙ্গসুন্দরী...

ছবির গল্পে বিক্রম একজন শ্রমিক। সে একটি পাইস হোটেলে রোজ খায়, সেখানেই একটি কুকুরের সঙ্গে ভাব জমে। কিন্তু সেই কুকুরের সঙ্গে ঘটে কিছু অযাচিত ঘটনা। সেখান থেকেই ছবির গল্প আসে মোড়। সম্প্রতি টিজারের শুরুতেই দেখা যাচ্ছে বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি। পরের দৃশ্যেই দেখা মেলে খাঁচায় বন্দি কুকুরের। পরের দৃশ্যেই পর্দায় এলেন বিক্রম। রক্ত মেখে ঘেমে দাঁড়িয়ে আছেন তিনি।

এই ছবির জন্য ছয়মাস ধরে নিজেকে তৈরি করেছেন বিক্রম। টিজারেই সিক্স প্যাকে চমকে দিলেন অভিনেতা। শুধু বিক্রমই নন, পারিয়া ছবির টিজারে একেবারে অন্যরকম লুকে ধরা দিলেন সৌম্য মুখোপাধ্যায়। এই ছবিতে বিক্রমের বিপরীতে দেখা যাবে অঙ্গনা রায়কে। মুখ্য মহিলা চরিত্রে এটাই তাঁর প্রথম ছবি। একটি গুরত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অম্বরীশ ভট্টাচার্য। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবিটি।

ছবি প্রসঙ্গে বিক্রম বলেন, ‘এই চরিত্রের লুক তৈরি করা বেশ চ্যালেঞ্জিং ছিল। কিন্তু গল্প ও চরিত্র আমাকে এতটাই ছুঁয়ে গিয়েছিল যে, আমি ঠিক করেছিলাম, এই ছবিতেই অভিনয় করব। তথাগত আর আমি দু'জনেই পারিয়াকে নিয়ে খুব প্যাশনেট। তথাগত নিজে বাস্তব জীবনেও এইরকম, দেশীয় কুকুরদের নিয়ে সক্রিয়ভাবে কাজ করেন। 'পারিয়া'র মাধ্যমে বড় পর্দায় আসা আমাদের সবার সংগ্রাম।’ পরিচালকের মতো, ‘বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়ার সময় দেখেছি, পশুপাখির ওপর কী পরিমাণ অত্যাচার করা হয় ও ওদের কী পরিমাণ বেদনার মধ্যে দিয়ে যেতে হয়। আমার ছবি 'পারিয়া' এই রাস্তার প্রাণীদের প্রতি অন্যায়ের প্রতিবাদের গল্প।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

পারিয়া ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য। কিছুদিন আগেই রণজয় জানান যে এই ছবির জন্য একটি গান গেয়েছেন সোনু নিগম। সোনু নিগমের গাওয়া গানটি ‘পারিয়া’র টাইটেল ট্র্যাক। এক লড়াইয়ের জন্য প্রস্তুতি নেওয়ার গান এটি। সোনুর গাওয়া গানটি ছাড়াও আরও দুটি গান থাকবে ছবিতে। সেই গান দুটি গেয়েছেন রণজয় ভট্টাচার্য এবং সোমলতা আচার্য চৌধুরি। 

 

আরও পড়ুন- Sonu Nigam| Ranajoy Bhattacharjee: ‘আনন্দে রাতে ঘুম হয়নি’, অরিজিতের পর এবার রণজয়ের সুরে গাইলেন সোনু...

পারিয়ার টিজার মুক্তির পরেই সোশ্যাল মিডিয়ায় বিক্রমের ছবির টিজার শেয়ার করেছেন দেব ও অঙ্কুশ। দেব লেখেন,  ‘আমার ভাই বিক্রম চট্টোপাধ্যায়ের ছবি পরিয়ার টিজার; আশা করি সকলের খুব ভালো লাগবে।’ অন্যদিকে অঙ্কুশ লেখেন, ‘খুবই আনন্দ ও গর্বের সাথে শেয়ার করছি আমার ভাইয়ের ছবি পারিয়ার ট্রেলার। এই ছবির প্রতি অক্লান্ত পরিশ্রম কষ্ট আমার নিজের চোখে দেখা। তাই মন থেকে এই ছবির সফলতা কামনা করি। অনেক অনেক ভালোবাসা বিক্রমকে। চিরকাল তোর সাফল্যকে আমি নিজের সাফল্য মেনে এসছি তাই আজ আমার খুশির বর্ণনা হয়ত দিতে পারবনা’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.