মহালয়ায় সুখবর, বড়পর্দায় টলিপাড়ার দুই 'কাছের মানুষ' Dev-Prosenjit

ছবির পরিচালক পথিকৃৎ বসু

Updated By: Oct 6, 2021, 12:57 PM IST
মহালয়ায় সুখবর, বড়পর্দায় টলিপাড়ার দুই 'কাছের মানুষ' Dev-Prosenjit

নিজস্ব প্রতিবেদন: দেব (Dev) প্রযোজিত ও অভিনীত 'ককপিট'(Cockpit) ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কিন্তু ছবিতে সেই চরিত্রের উপস্থিতি ছিল ক্ষণিকের। অতিথি চরিত্রে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। ককপিটে দুজনে অভিনয় করলেও মন ভরেনি দর্শকের কারণ সেই ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবকে। এবার দর্শকদের সেই আশাই পূর্ণ করতে চলেছেন প্রযোজক দেব। 

দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের আগামী ছবি 'কাছের মানুষ'(Kacher Manush)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দেব (Dev) । ছবিটি পরিচালনা করবেন পথিকৃৎ বসু (Pathikrit Basu)। দেব ও প্রসেনজিতের পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ইশা সাহা (Isha Saha)। মহালয়ার সকালে ফ্যানেদের সঙ্গে এই সুখবর শেয়ার করেন দেব। এদিন সকালেই এই ছবির অফিসিয়াল মোশন পোস্টার প্রকাশ্যে আনেন অভিনেতা। পোস্টারে দেখা যাচ্ছে যে, রেললাইনে মুখোমুখি বসে দেব ও প্রসেনজিৎ। একটি ট্রেন এগিয়ে আসছে তাঁদের দিকে। কিন্তু কেউই রেললাইন থেকে উঠে যাচ্ছেন না। ক্রমশই কি মৃত্যুর মুখে এগিয়ে যাচ্ছেন তাঁরা। কালো পোশাকে প্রসেনজিতের লুক যেন ভেঙে পড়া চিন্তিত এক মানুষের প্রতিচ্ছবি আর উল্টোদিকে দেবের লুক দেখে মনে হচ্ছে যেন কোনও এক প্রশ্নের উত্তরের আশায় প্রসেনজিতের মুখোমুখি সে। 

আরও পড়ুন: Shah Rukh Khan: আপাতত স্পেন যাওয়া স্থগিত, পিছিয়ে গেল Pathan-র শুটিং

যেকোনও ছবির পোস্টার দেখেই বোঝা যায় সেই ছবির সারমর্ম, তবে অনেক ক্ষেত্রেই প্রচ্ছদের পিছনে লুকানো থাকে ছবির আসল বিষয়বস্তু। ছবির নাম 'কাছের মানুষ' হলেও এই ছবির পোস্টার দেখে মনে হচ্ছে যেন একে অপরের মুখোমুখি তাঁরা। পোস্টার দেখেই ছবির বিষয়বস্তু নিয়ে আগ্রহ তৈরি হয়েছে নেটিজেনদের মনে তবে ছবির বিষয় নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন পরিচালক সহ দুই সুপারস্টার। পুজোর পর শুরু হবে ছবির শুটিং। আগামী বছর গ্রীষ্মকালে মুক্তি পেতে চলেছে 'কাছের মানুষ'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)