রাজশ্রী জুটির বিয়েতে খুশি 'প্রাক্তন' দেব

বিয়েটা 'সারপ্রাইজ' হলেও রিসেপশনটা না কি ঢাকঢোল পিটিয়েই করছেন রাজশ্রী জুটি। টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, চলতি মাসের ১১ মে না কি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করে বিয়ের অনুষ্ঠান করবেন রাজ-শুভশ্রী। 

Updated By: Mar 7, 2018, 07:49 PM IST
রাজশ্রী জুটির বিয়েতে খুশি 'প্রাক্তন' দেব

নিজস্ব প্রতিবেদন: এমন ফিল্মি বিয়ে, টলিউড এই প্রথম দেখল! 'পার্টি করব', শুধু এইটুকু বলেই বন্ধুদের আরবানা ক্লাব হাউসে ডেকেছিলেন রাজ। তারপর বিয়ে করছি বলে হঠাৎ আংটি পরিয়ে দিলেন শুভশ্রীকে। এরপর কাটা হল কেক, উড়ল শ্যাম্পেনও। আর রাজের এই 'ওয়ান টেক ওকে'-তেই নৈশভোজে আমন্ত্রিত সবাই হতবাক। 

আরও পড়ুন- রাজ-শুভশ্রীকে অভিনন্দন মিমির

সব দেখে শুনে আকাশ থেকে পড়ার মত অবস্থা রাজের বন্ধু তথা অভিনেতা রুদ্রনীল ঘোষের। তবে বিয়েটা 'সারপ্রাইজ' হলেও রিসেপশনটা না কি ঢাকঢোল পিটিয়েই করছেন রাজশ্রী জুটি। টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, চলতি মাসের ১১ মে না কি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করে বিয়ের অনুষ্ঠান করবেন রাজ-শুভশ্রী। 

আরও পড়ুন- রাজের রানি হলেন শুভশ্রী

এরই মধ্যে প্রাক্তন প্রেমিকের বিয়ের খবর শুনে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিয়েছেন মিমি চক্রবর্তী। তবে শুধু মিমিই নন, সুপারস্টার দেবও অভিনন্দন জানিয়েছেন তাঁর প্রাক্তন শুভশ্রী এবং বন্ধু-পরিচালক রাজকে। টুইটে দীপক অধিকারী ওরফে দেব লিখেছেন, "চকোলেট বাবু (রাজ চক্রবর্তী), তোমাকে অভিনন্দন...তোমাদের দু'জনকেই অনেক শুভেচ্ছা। তোমাদের জন্য আমি ভীষণ খুশি।" 

দেখুন রাজশ্রী জুটির বিয়ের অ্যালবাম- চুপিসাড়ে বিয়ে সারলেন রাজ-শুভশ্রী