Dev on R.G Kar Incident: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে দেব, অপরাধীর শাস্তি চেয়ে বড় সিদ্ধান্ত তৃণমূল সাংসদের...

R G Kar Doctor Death: কোথায় দেব? কেন তিনি চুপ আরজি কর-কাণ্ডে? বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই প্রশ্ন। এবার দোষীদের শাস্তি চেয়ে সরব তৃণমূল সাংসদ। 

Updated By: Aug 13, 2024, 09:40 PM IST
Dev on R.G Kar Incident: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে দেব, অপরাধীর শাস্তি চেয়ে বড় সিদ্ধান্ত তৃণমূল সাংসদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করে (R G Kar Doctor Death) জুনিয়র ডাক্তারকে ধর্ষণ ও খুন নিয়ে উত্তাল গোটা রাজ্য। কেউ সোশ্যাল মিডিয়ায় কেউ আবার পথে নেমেছেন প্রতিবাদে। সামিল হয়েছেন তারকারাও। তবে নেটপাড়ায় অনেকেই প্রশ্ন তুলেছেন, কোথায় গেলেন তৃণমূল সাংসদ দেব? মঙ্গলবার বড়সড় পদক্ষেপ করলেন দেব (Dev)। 

আরও পড়ুন- R.G.Kar Incident: আরজি কর-কাণ্ডের ছায়া এবার ধারাবাহিকে, মেয়েদের নিরাপত্তার প্রশ্ন উঠছে ছোটপর্দায়...

বেশ কয়েকদিন ধরে সৌদি আরবে ছুটি কাটাচ্ছেন দেব ও রুক্মিনী। সেখান থেকেই জানিয়েছিলেন যে ১৪ অগাস্ট আসছে তাঁর আগামী ছবি খাদানের টিজার। তবে মঙ্গলবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে বিবৃতি দিয়ে দেব জানান, আরজি করের ঘটনার প্রতিবাদে তিনি ছবির টিজার প্রকাশ করবেন না। প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের বিবৃতি শেয়ার করে তিনি বলেন, ‘আরজি করে ঘটে যাওয়ায় অত্যন্ত দুর্ভাগ্যজনক এবং ভয়ানক ঘটনার জন্য আমরা সকলে অত্যন্ত দুঃখিত এবং ক্ষুব্ধ। আমরা গোটা টিম নক্কারজনক এই ঘটনার প্রতিবাদ জানাচ্ছি। সেই কারণেই খাদানের টিজার রিলিজের তারিখ পিছনোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে’। 

সেই বিবৃতিতে আরও লেখা রয়েছে, ‘নিহত চিকিৎসক যেন বিচার পায় সেটাই এই সময় আমাদের লক্ষ্য হওয়া উচিত। দোষীদের উপযুক্ত শাস্তি দিয়ে বিচার করার দাবি জানাচ্ছি আমরা। নিহত চিকিৎসকের পরিবারে প্রতিও সমবেদনা রইল। বিচারের এই লড়াইয়ে আমরা তাঁদের পাশে রয়েছি।’

আরও পড়ুন- Azmeri Haque Badhon: 'কাঁদতে কাঁদতে বাংলাদেশ ছাড়ার কথা বলছেন হিন্দু অভিনেত্রী!' রাগে ফেটে পড়লেন বাঁধন...

দেবের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। তবে দেবের মতোই একই সিদ্ধান্ত নিয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। বুধবার ছিল তাঁদের ছবি বহুরূপীর টিজার লঞ্চের অনুষ্ঠান। আরজি করে ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে তাঁরাও পিছিয়ে দিয়েছেন ছবির টিজার লঞ্চ। নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়িয়েছে টিম বহুরূপী। তাঁরাও দাবি জানিয়েছেন যে দোষীদের শাস্তি হোক। 

.