Srijit Mukherji: 'সৃজিত সিনেমা কম, প্রোজেক্ট বানাচ্ছেন বেশি! ওঁর একটা ছুটির দরকার'

একসময় একের পর এক হিট ছবি দিয়েছেন, সিনেমাপ্রেমী দর্শকদের ভালোবাসা পেয়েছেন। একাধিকবার জিতে নিয়েছেন জাতীয় পুরস্কার। সেই সৃজিত মুখোপাধ্যায়ই এখন একের পর এক ফ্লপ ছবি দিচ্ছেন। বহুদিন হল একের পর এক ছবি বানালেও বক্স অফিস রিপোর্ট বলছে, সেগুলির একটাও সফল নয়। হঠাৎ কী হল সৃজিতের? তিনি কি হারিয়ে গেলেন? Zee ২৪ ঘণ্টার 'লাইমলাইট'-এ এসে এমনই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তারই উত্তর দিতে গিয়ে বিস্ফোরক পরমব্রত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2022, 07:38 PM IST
Srijit Mukherji: 'সৃজিত সিনেমা কম, প্রোজেক্ট বানাচ্ছেন বেশি! ওঁর একটা ছুটির দরকার'

Srijit Mukherji, Parambrata Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময় একের পর এক হিট ছবি দিয়েছেন, সিনেমাপ্রেমী দর্শকদের ভালোবাসা পেয়েছেন। একাধিকবার জিতে নিয়েছেন জাতীয় পুরস্কার। সেই সৃজিত মুখোপাধ্যায়ই এখন একের পর এক ফ্লপ ছবি দিচ্ছেন। বহুদিন হল একের পর এক ছবি বানালেও বক্স অফিস রিপোর্ট বলছে, সেগুলির একটাও সফল নয়। হঠাৎ কী হল সৃজিতের? তিনি কি হারিয়ে গেলেন? Zee ২৪ ঘণ্টার 'লাইমলাইট'-এ এসে এমনই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তারই উত্তর দিতে গিয়ে বিস্ফোরক পরমব্রত।

সৃজিত প্রসঙ্গে ঠিক কী বলেছেন পরমব্রত? 

পরমব্রত বলেন, 'সবাই যে সবসময় সেরাটাই দেবেন এমনটা তো নয়। সবারই খারাপ সময়, ভালো সময় যায়। তবে আমার ব্যক্তিগত মতামত, সৃজিত কিন্তু বহুদিন ধরে একের পর এক ভালো ছবি দিয়েছে। সেটা ব্যক্তিগতভাবে কারোর খারাপ কিংবা ভালো লাগুক, সেটা অন্য কথা। তবে আলোচিত ছবি, পুরস্কারজয়ী, গুরুত্বপূর্ণ ছবি, এসবই দিয়েছে সৃজিত। তবে গত এক, দুবছর দেখা যাচ্ছে সৃজিত সেটা আর দিতে পারছে না। আমার মনে হয় যে সার্ভের উপর ভিত্তি করে সৃজিত ছবিগুলো বানিয়েছে, সেটা হয় আর কাজ করছে না। সৃজিত হয়ত নতুন করে একটা সার্ভে করলে ভালো হবে। আর একটা কথা আমার মনে হয় সৃজিত অনেকদিন ধরে বছরে অনেকগুলো ছবি বানিয়েছে। আমি বন্ধু হিসাবে ওকে বলব, একবছর বিরতি নেওয়া উচিত। হেসে খেলে, ছুটি কাটিয়ে বই পড়ে, সিনেমা দেখে আবারও একবছর পর ফিরে ও যদি কোনও ছবি বানায়, যেটা ওর বানাতে ইচ্ছে করছে তাহলে হয়ত আমরা পুরনো সৃজিতকে ফিরে পাব। যে লোকটাকে বাংলা সিনেমার খুব দরকার। আমার মনে হয় সিনেমা কম ও প্রোজেক্ট করার চেষ্টা বেশি করছে। ও যেন টিক বক্স ফিলাপ করছে, যে আমার একটা বানিজ্যিক ছবি বানানো দরকার, একটা আর্ট হাউস ছবি বানানো দরকার, একটা ফেস্টিভ্যাল বেস ছবি বানানো দরকার, এভাবেই ও যেন টিক মারতে মারতে যাচ্ছে।'

আরও পড়ুন-মহিলা পুলিসদের হাতে পাকড়াও মীর!

পরমব্রত বলেন, 'ওঁর এক্স=প্রেম দেখলাম, ছবিটা হয়ত বানিজ্যিক ভাবে সফল নয়। তবে ছবিটার কিছু অংশে আমরা সেই গোড়ার সৃজিত মুখোপাধ্যায়কে পেলাম। আমার মনে হয়, সৃজিত হয়ত ফিরতে চাইছে ওর ওই ক্রিয়েটিভ তাগিদটার জায়গায়। হয়ত এই ছবিটার ক্ষেত্রে হয়ত সেটা সম্পূর্ণ হয়নি। তবে আমার মনে হয় ও একটা বিরতি নিয়ে কাজে ফিরলে আবারও আমরা পুরনো সৃজিতকে ফিরে পাব। আবারও বলছি, সৃজিতের মতো সার্ফ একটা মাথা সাম্প্রতিক সময়ে আমরা পেয়েছি বলে মনে হয় না।' সৃজিত আরও অনেকের মতোই সোশ্যাল মিডিয়া অবসেসড বলেও লাইমলাইটে মন্তব্য করেন পরমব্রত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.