Sara Ali Khan: আচমকাই এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা! ধিক্কার নেটমহলে

'সারা নিষ্ঠুর, হৃদয়হীন', 'তারকা সন্তান হওয়ার সুযোগ নিচ্ছেন', নেটদুনিয়ায় এভাবেই সমালোচনার শিকার হচ্ছেন সারা আলি খান। 

Updated By: Feb 4, 2022, 01:07 PM IST
Sara Ali Khan: আচমকাই এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা! ধিক্কার নেটমহলে
ফোটো- ইনস্টাগ্রাম সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: 'সারা নিষ্ঠুর, হৃদয়হীন', 'তারকা সন্তান হওয়ার সুযোগ নিচ্ছেন', নেটদুনিয়ায় এভাবেই সমালোচনার শিকার হচ্ছেন সারা আলি খান (Sara Ali Khan)। নেপথ্যে কারণ প্র্যাঙ্ক ভিডিও। সাদা বিকিনি পরে সারা আলি খান সবে পুল থেকে উঠেছেন। তৎক্ষণাৎ ফোটো তুলতে সারার পাশে পোজ দিয়েছেন কালো সালোয়ার পরা এক মহিলা। সারা তাঁকে জড়িয়েও ধরেছেন। এই পর্যন্ত ঠিকই ছিল। 

কিন্তু আচমকাই ছন্দপতন! পোজ দেওয়ার মাঝেই রীতিমতো ধাক্কা দিয়ে পুলের জলে ফেলে দিলেন মহিলাকে। আর সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই কটাক্ষের শিকার সইফ কন্যা। সম্প্রতি দিল্লির সারা আলি খান একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে বিকিনি পরে পুল সাইডে দেখা যায় সারাকে। ছবি তুলতে তুলতে হঠাৎ 'স্পট গার্লকে' ধাক্কা দিয়ে জলে ফেলে দেন নায়িকা। সবটাই মজার ছলেই।  'স্পট গার্লকে' পুলের জলে ধাক্কা দিয়ে ফেলার পরপরই সারাও জলে নেমে পড়েন এবং তাঁকে জড়িয়ে ধরেন।

তবে নায়িকা যতই মজা করুন না কেন, তাঁর অনুরাগী মহলের অনেকেই ভালোভাবে নেননি বিষয়টাকে। স্বভাবতই বিদ্রুপের মুখে পড়তে হয়েছে তাঁকে। 

আরও পড়ুন, Bollywood-এ Michele Morrone, Jacqueline-এর সঙ্গে জুটিতে 365 Days তারকা

প্রসঙ্গত, নিজেকে ক্রমাগত ভেঙেচুরে নতুনভাবে দর্শকের সামনে আনছেন সারা। সম্প্রতি আনন্দ এল রাই পরিচালিত  'আতরাঙ্গি রে'-ছবিতে ফাটিয়ে  অভিনয় করে সাড়া ফেলেছেন তিনি। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই।  সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে ছবির শুটিং শেষ করে কাশ্মীরে পাড়ি দিয়েছেন সারা। বন্ধু ও ভাই ইব্রাহিমের সঙ্গে একের পর এক ছবিও শেয়ার করেছেন নায়িকা। সাঁতার কাটতে এতটাই ভালবাসেন যে মাইনাস ২ ডিগ্রি-তেও বিকিনি পরে সাঁতার কেটেছেন সারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.