Jaalbandi: মুক্তির অপেক্ষায় 'জালবন্দী',টলিউডের নয়া নায়ক প্রিন্সকে শুভেচ্ছা দেবের

পীযুষ সাহা পরিচালনার ক্ষেত্রে বরাবর দর্শককে নতুন মুখ ও নতুন ধরণের গল্পের সন্ধান দিয়ে এসেছেন বহু বছর। তার হাত ধরেই অঙ্কুশ, শুভশ্রী, রুবেলের রূপালী পর্দার সাথে প্রথম পরিচয়। 

Updated By: Jun 8, 2022, 07:46 PM IST
Jaalbandi: মুক্তির অপেক্ষায় 'জালবন্দী',টলিউডের নয়া নায়ক প্রিন্সকে শুভেচ্ছা দেবের

নিজস্ব প্রতিবেদন: বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায় রেষারেষির কথা। বড় প্রযোজক চাপে ফেলেন ছোট প্রযোজকদের। কিন্তু এবারে একদম অন্যরকম ঘটনার সাক্ষী থাকল বাংলা ছবির জগত। মুক্তির অপেক্ষায়  নবাগত প্রিন্সের ছবি 'জালবন্দী'। সেই ছবির ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নবাগত প্রিন্স ও পরিচালক-প্রযোজক পীযুষ সাহাকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অভিনেতা দেব। ফলত একদিনে এক মিলিয়ন ভিউ ছাড়াল 'জালবন্দী' ছবির ট্রেলার। 

'জালবন্দী' ছবিটি গল্প বলবে এক তরুণ মধ্যবিত্ত যুবক অনীশের। বাবার আকস্মিক মৃত্যুর পর সম্পূর্ণ পৃথিবী ওলট-পালট হয়ে গেলে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে এক ইনশিওরেন্স কোম্পানীর বীমা এজেন্ট হিসাবে কাজ করা শুরু করতে হয় তাকে। সমস্ত স্বপ্ন বিসর্জন দিয়ে টার্গেট পূরণের সংগ্রামে টিকে থাকতে একের পর এক অযাচিত পরিস্থিতির জালে জড়িয়ে পড়ে অনীশ। শেষ অবধি এই জাল ছিঁড়ে সেই সাদা-সিধে ছেলেটা বেরোতে পারল কিনা তারই গল্প বলবে জালবন্দী।রুদ্ধশ্বাস ,ভিন্ন স্বাদের রহস্য ,রোমাঞ্চ ও সম্পর্কের নানান পাটিগণিতে ভরপুর ‘সমরেশ মজুমদারের’ রহস্য উপন্যাস জালবন্দী অবলম্বনে পীযুষ সাহার নতুন ছায়াছবি ‘জালবন্দী'। ছবিটি মুক্তি পাচ্ছে জুন মাসের ১৭ তারিখে।  

পীযুষ সাহা পরিচালনার ক্ষেত্রে বরাবর দর্শককে নতুন মুখ ও নতুন ধরণের গল্পের সন্ধান দিয়ে এসেছেন বহু বছর। তার হাত ধরেই অঙ্কুশ, শুভশ্রী, রুবেলের রূপালী পর্দার সাথে প্রথম পরিচয়। গ্যাঁড়াকল, তুলকালাম, কেল্লাফতে, রাজু আঙ্কেল, বাজিমাত, নীল আকাশের চাঁদনী, বেপরোয়া-এর মত সমস্ত হিট ছবি ইন্ডাস্ট্রিকে খারাপ সময়েও দিশা দেখিয়েছে। উপহার দিয়েছেন আজকের জনপ্রিয় তারকাদের। জালবন্দী ছবির মধ্যে দিয়ে আবার একদম নতুন মুখ 'প্রিন্স'কে দর্শকদের উপহার দিতে চলেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.