আশা পারেখের কথাতেই জীবনের এই চরম সিদ্ধান্ত নেন ধর্মেন্দ্র!

খোলসা করেন অভিনেতা নিজে 

Updated By: Sep 5, 2019, 07:07 PM IST
আশা পারেখের কথাতেই জীবনের এই চরম সিদ্ধান্ত নেন ধর্মেন্দ্র!

নিজস্ব প্রতিবেদন: আশা পারেখের কথাতেই মদ্যপান ছেড়ে দিয়েছিলেন ধর্মেন্দ্র। সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির হয়ে এমনই জানান বলিউডের বর্ষীয়ান অভিনেতা।
ধর্মেন্দ্র বলেন, আশা পারেখের সঙ্গে তিনি বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন। যেসব সিনেমায় আশা পারেখের সঙ্গে তিনি কাজ করেছেন, সেগুলি মুক্তির পরই সুপারহিট হয়ে যায়। সেই কারণে আশা পারেখকে তিনি 'জুবিলি পারেখ' বলেও ডাকতেন বলে জানান অভিনেতা।

আরও পড়ুন : বিকিনি পরে সৈকতে নাচছেন বলিউড অভিনেত্রী, ভাইরাল ভিডিয়ো
বলিউডের বর্ষীয়ান অভিনেতা আরও বলেন, 'আয়ে দিন বাহার কে'-র শ্যুটিংয়ের সময় তাঁরা দার্জিলিংয়ে ছিলেন। শ্যুটিং শেষ করে একদিন সবাই পার্টি করছিলেন মাঝ রাত পর্যন্ত। সেই রাতে তিনিও পার্টিতে হাজির হন। প্রায় ভোর রাত পর্যন্ত পার্টি চলার পর তিনি ঘরে যান। ভোর রাত পর্যন্ত পার্টি চলায়, পরদিন সকালে পানীয়ের গন্ধ কাটাতে বেশ কয়েকটি পেয়াজ খেয়েছিলেন তিনি।

আরও পড়ুন : আলাদা হচ্ছে চলার পথ! বিয়ে ভাঙছে সৌরভ-মধুমিতার?
শ্যুটিং করতে গিয়েই আশা পারেখ পেয়াজের গন্ধ পেয়ে ক্ষেপে যান। ধর্মেন্দ্র যাতে এভাবে আর কখনও মদ্যপান না করেন, সে বিষেয় পরামর্শ দেন অভিনেত্রী। আশা পারেখের কথা শুনে সেই থেকে মদ্যপান বন্ধ করে দেন বলে জানান ধর্মেন্দ্র। শুধু তাই নয়, ওই দিনের ঘটনার পর থেকে আশা পারেখ এবং তিনি ভাল বন্ধু হয়ে গিয়েছিলেন বলেও জানান ধর্মেন্দ্র। 

 

.