বিকিনি পরে সৈকতে নাচছেন বলিউড অভিনেত্রী, ভাইরাল ভিডিয়ো

১ লক্ষ ফলোয়ার ইতিমধ্যেই ওই ভিডিয়ো লাইক করে ফেলেছেন 

Updated By: Sep 5, 2019, 05:04 PM IST
বিকিনি পরে সৈকতে নাচছেন বলিউড অভিনেত্রী, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: স্পেনের ইবিজায় গিয়েছিলেন ছুটি কাটাতে। স্বামী আন্দ্রেই কসচিভের সঙ্গেই ছুটি কাটাতে ইবিজায় যান বলিউড অভিনেত্রী শ্রিয়া সরণ। সেখানে গিয়ে গোলাপি বিকিনি পরে যেন প্রাণখুলে নাচলেন শ্রিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী নিজেই। শ্রিয়ার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

আরও পড়ুন : আলাদা হচ্ছে চলার পথ! বিয়ে ভাঙছে সৌরভ-মধুমিতার?
স্পেনের ইবিজায় স্বামী আন্দ্রেই কসচিভের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে ভূমধ্যসাগরের সৈকতে নাচতে দেখা যায় 'দৃশ্যম' অভিনেত্রীকে। মিউজিকের সঙ্গে তাল মিলিয়ে শ্রিয়া যখন নাচতে শুরু করেন, তিনি আরও উচ্ছ্বল হয়ে ওঠেন। পাশাপাশি ওই ভিডিয়োতে শ্রিয়া ক্যাপশন দেন, ভবিষ্যতে ইবিজাকে মিস করবেন তিনি। স্পেনে গিয়ে ইবিজার পাশাপাশি বার্সেলোনা ক্যাথেড্রালের পাশে দাঁড়িয়েও ছবি তুলতে দেখা যায় বছর ৩৬-এর এই অভিনেত্রীকে। জানা যাচ্ছে, ইবিজায় শ্রিয়ার ওই ভিডিয়ো লাইক করে ফেলেছেন ১ লক্ষ ফলোয়ার। 

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০০৩ সালে 'তুঝে মেরি কসম' দিয়ে বলিউডে পা রাখেন শ্রিয়া সরণ। এরপর 'আওয়ারাপন', 'মিশন ইস্তানবুল', 'ওয়ান্স আপন আ টাইম', 'দৃশ্যম'-এর মতো একাধিক সিনেমায় অভিনয় করেন শ্রিয়া।

আরও পড়ুন  : 'শরীর ঢেকে রাখ', কড়া সমালোচনার মুখে শাহরুখ-কন্যা সুহানা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগুতেও বেশ কিছু সিনেমায় তাঁকে দেখা যায়। যার মধ্যে অন্যতম রজনীকান্তের সঙ্গে 'শিবাজি-দ্য বস'।

.