Sanjay Ghadvi Died: বলিউডে শোকের ছায়া, চলে গেলেন 'ধুম' ছবির পরিচালক সঞ্জয় গাধভি

Sanjay Ghadvi Died: পরিচালক সঞ্জয় গাদভি ১৯ নভেম্বর সকালবেলা প্রয়াত হন। হার্ট অ্যাটাক মৃত্যু হয় পরিচালকের। ২০০৪ সালে 'ধুম' ছবি পরিচালনার জন্য খ্যাত এই পরিচালক।  

Updated By: Nov 19, 2023, 02:52 PM IST
Sanjay Ghadvi Died: বলিউডে শোকের ছায়া, চলে গেলেন 'ধুম' ছবির পরিচালক সঞ্জয় গাধভি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক সঞ্জয় গাদভি (Sanjay Ghadvi)  ১৯ নভেম্বর প্রয়াত হন। সূত্র থেকে জানা গিয়েছে, হার্ট অ্যাটাক হয়েছিল তাঁর। সকাল ৮:৪৫-এ তিনি মারা যান। সঞ্জয় 'ধুম' (Dhoom) এবং 'ধুম ২' (Dhoom 2) পরিচালনার জন্য খ্যাত। দুটি ছবির মুখ্য চরিত্রে ছিলেন জন আব্রাহাম, হৃত্বিক রোশন এবং অভিষেক বচ্চন। এবং দুটিই ছবিটি বক্স অফিসে সফলতা পায়। পরিচালকের বয়স ছিল ৫৬ এবং তিন দিন পরে ২২ নভেম্বর ৫৭ বছরে পা রাখতেন তিনি। 

আরও পড়ুন: Apu Biswas: হাসিনাকে 'মা' বলে 'নৌকা' বেয়েই ভোট-ময়দানে অপু বিশ্বাস?

পরিচালকের বন্ধুরা জানান, কিছুদিন আগেই তিনি মাল্টিপ্লেক্সে যান সিনেমা দেখতে।  সঞ্জয় 'মেরে ইয়ার কি শাদি হ্যায়' এবং ইমরান খান অভিনীত 'কিডন্যাপ'-এর পরিচালকও।  ২০১২ সালে, তিনি 'আজব গজব লাভ' এবং ২০২০ সালে 'অপারেশন পারিন্দে' পরিচালনা করেন।

সঞ্জয় ২০০০ সালে 'তেরে লিয়ে' দিয়ে তার পরিচালনার যাত্রা শুরু করেন। আগে এই ছবির নাম ছিল  'তু হি বাতা', ছবির প্রধাণ চরিত্রে ছিলেন অর্জুন রামপাল এবং রাভিনা ট্যান্ডন। তবে কম বাজেটের কারণে ছবিটির কাজ আটকে যায়। এরপর ২০০৪ সালে অ্যাকশন থ্রিলার ছবি 'ধুম' পরিচালনা করার সময় তিনি প্রথম ফ্যানেদের নজর কেড়েছিলেন।

আরও পড়ুন: Vicky Kaushal: বিশ্বকাপে ভারতই জিতবে, কলকাতায় জানালেন ভিকি...

যশ রাজ ফিল্মস এক্স হ্যান্ডেল সঞ্জয়ের ছবি শেয়ার করে লেখেন,'স্ক্রিনে তিনি যে জাদু তৈরি করেছিলেন তা চিরকাল লালিত থাকবে। তাঁর আত্মার শান্তি কামনা করি।'

আমিশা প্যাটেল সঞ্জয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, "আমার ভাল বন্ধু সঞ্জয়,খুব তাড়াতাড়ি চলে গেলে! নিজের অনেক অপূর্ণ স্বপ্ন রেখে গেলে। আমার অফিসের ছাদে আমাদের অফুরন্ত কথাগুলিকে মিস করব। একটি ফোন কলেই আমার পাশে এসে দাঁড়িয়েছে। তোমার সঙ্গে মাত্র ২টি ছবিতে কাজ করার  সত্ত্বেও আমরা এত ভাল বন্ধু হতে পেরেছি। তুমি আরও অনেক ভাল ডির্জাভ করো, আরআইপি আমার বন্ধু।'

আরও পড়ুন: Shah Rukh Khan: 'বাদশা'হি আতিথেয়তায় বেকস; মন্নতের অন্দরমহলের ভিডিয়ো সামনে...

অজয় দেবগন ফিল্মসের প্রাক্তন সিইও, মীনা আইয়ার পরিচালকের  মৃত্যুতে শোক প্রকাশ করেন। তিনি এক্স-এ লেখেন, 'শকিং: সঞ্জয় গাধভির মৃত্যু। আমি গত সপ্তাহে পিভিআর-এ 'কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন' দেখতে গিয়ে তাঁর সঙ্গে দেখা হয়।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.