close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শাহরুখের জন্য 'অনন্ত অপেক্ষায়' ঐশ্বর্য! প্রকাশ্যেই বললেন সেই কথা

সম্পর্কে ভাঙন ধরে 'চলতে চলতে'-র সময় থেকে

Updated: Aug 8, 2018, 01:42 PM IST
শাহরুখের জন্য 'অনন্ত অপেক্ষায়' ঐশ্বর্য! প্রকাশ্যেই বললেন সেই কথা

নিজস্ব প্রতিবেদন : 'জোশ', 'মহাব্বতে' এবং 'দেবদাস'-এ একসঙ্গে দেখা গিয়েছে শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই-কে। 'দেবদাস'-এ শাহরুখ-ঐশ্বর্যর জুটি যেমন সবার নজর কাড়ে, তেমনি 'মহব্বতে'-তেও এসআরকে-র সঙ্গে যেন ঝলমলিয়ে ওঠেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। অন্যদিকে 'জোশ'-এর সময়ও শাহরুখের বোনের চরিত্রে অভিনয় করে কামাল করেন রাই সুন্দরী। সবকিছু মিলিয়ে বলিউডে শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই-এর জুটি কিন্তু এখনও সমালোচকদের প্রশংসা আদায় করে নেয়। কিন্তু, ওই ৩টি সিনেমার পর এখনও পর্যন্ত শাহরুখের সঙ্গে ঐশ্বর্যকে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।

আরও পড়ুন : ঐশ্বর্যকে এভাবেই সরিয়ে দিলেন দীপিকা
কারণটা কী?
জানা যায়, 'চলতে চলতে'-র সময় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল ঐশ্বর্য রাই-এর। কিন্তু, ওই সময় সিনেমার সেটে হাজির হয়ে শাহরুখের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেন সলমন খান। রাই-এর সঙ্গে বিচ্ছেদের মুহূর্তেই শাহরুখের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পরেন সলমন। ঝামেলা এড়াতেই ওই সময় ঐশ্বর্যর বিপরীতে রানি মুখোপাধ্যায়কে কাস্ট করার সিদ্ধান্ত নেন শাহরুখ খান। আর তখন থেকে এসআরকে-র সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক খারাপ হতে শুরু করে। সলমনের সঙ্গেও ততদিনে পাকাপাকি বিচ্ছেদ হয়ে যায় ঐশ্বর্যর। এরপর গৌরি খান এবং অভিষেক বচ্চন শত চেষ্টা করলেও, এসআরকে-র সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক আর আগের মত জায়গায়া ফিরে আসেনি।

আরও পড়ুন : সোশ্যাল সাইটে ভাইরাল করিনার এই ভিডিও, কী আছে দেখুন
যদিও, বচ্চন বাড়ির দিওয়ালি পার্টি হোক কিংবা গৌরি খানের কোনও ইভেন্ট, সব জায়গাতেই বচ্চন উপস্থিতি কিন্তু সবার নজর কাড়ে। জয়া বচ্চনের সঙ্গেও শাহরুখ খানের সম্পর্ক অত্যন্ত ভাল। অন্যদিকে অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলির সঙ্গে শাহরুখের বড় ছেলে আরিয়ানের বন্ধুত্বও একাধিকবার সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে। তা সত্ত্বেও এখনও পর্যন্ত শাহরুখের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক স্বাভাবিক হয়নি বলেই জানা যায়। আর সেই আভাস মিলল সম্প্রতি।

আরও পড়ুন : প্রিয়জনের শেষ যাত্রায় থমথমে ঐশ্বর্য, হাসি মুখের অভিষেককে কড়া আক্রমণ
একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি হাজির হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আর সেখানেই শাহরুখ খানের সঙ্গে কবে অভিনয় করবেন বলে তাঁকে প্রশ্ন করা হয়। ওই প্রশ্নের উত্তরে ঐশ্বর্য বলেন, শাহরুখের আশপাশে এমন অনেক অভিনেতা রয়েছেন, যাঁরা এসআরকে-র সঙ্গে সব সময় থাকেন। তাঁরাই ভাল বলতে পারবেন, শাহরুখের সঙ্গে কবে আবার তাঁকে তাঁরা স্ক্রিন শেয়ার করতে দেবেন।
রাই সুন্দরীর ওই উত্তরের পর থেকেই শুরু হয় গুঞ্জন। 'চলতে চলতে'-র সময়ের ঘটনাকে উল্লেখ করেই শাহরুখ খানকে একহাত নেন ঐশ্বর্য। যদিও শাহরুখ খান এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : নেই সুযোগ! এবার কি কপাল চাপড়াচ্ছেন প্রিয়াঙ্কা?
এদিকে রানি এবং ঐশ্বর্য বলিউডের অন্যতম বন্ধু হিসেবে পরিচিত ছিলেন। কিন্তু, 'চলতে চলতে'-র ঘটনার পর রানির সঙ্গে রাই-এর সম্পর্কেও চিড় ধরে। ঐশ্বর্যকে যেখানে 'আইশু মা' বলে ডাকতেন রানি, সেখানে ওই ঘটনার পর দু'জন দু'জনের সঙ্গে দুরত্ব বজায় রাখতে শুরু করেন। পাশাপাশি রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিষেক বচ্চনের সম্পর্কের কারণেও দুই বন্ধুর মধ্যে ভাঙন ধরে বলে শোনা যায়।