বিয়ে করছেন Katrina! Salman-র স্টাইলিস্টের ইঙ্গিতে জোর গুঞ্জন, পাত্র কে?

ক্যাটরিনার বিয়ের খবর সামনে এসেছে সলমন ঘনিষ্ঠর তরফ থেকেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 19, 2021, 10:42 PM IST
বিয়ে করছেন Katrina!  Salman-র স্টাইলিস্টের ইঙ্গিতে জোর গুঞ্জন, পাত্র কে?

নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) প্রেমের গুঞ্জন বি-টাউনে এখন বেশ পুরনো। তবে এবার বলি পাড়ায় ঘুরে বেড়াচ্ছে ক্যাটরিনার বিয়ের খবর। কিন্তু কাকে বিয়ে করছেন ক্যাট? তবে কি ভিকির সঙ্গেই সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী? যদিও ক্যাটরিনার বিয়ের খবর সামনে এসেছে সলমন ঘনিষ্ঠর তরফ থেকেই। ব্যপারটা ঠিক কী?

গত ১৬ জুলাই ৩৮-এ পা দিয়েছেন বলি সুন্দরী ক্যাটরিনা। তাঁর জন্মদিনে ইন্ডাস্ট্রির সহ-অভিনেতা অভিনেত্রীরা ছাড়াও শুভেচ্ছা বার্তা পাঠান সলমন খানের কস্টিউম ডিজাইনার এবং স্টাইলিস্ট অ্যাশলে রেবেলো। সলমন খান (Salman Khan)-ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত 'ভারত' ছবি থেকে অভিনেত্রীর একটি লুক শেয়ার করে অ্যাশলে রেবেলো লেখেন, ''শুভ জন্মদিন ক্যাটরিনা, আশাকরি খুব শীঘ্রই বাস্তবে এমন দৃশ্য দেখতে পাবো।'' কিন্তু কী ছিল সেই ছবিতে? 

আরও পড়ুন-শ্যুটিং চলাকালীন রক্তারক্তি কাণ্ড, কপাল ফাটল, আঙুলে চোট Nora Fatehi-র

অ্যাশলে রেবেলো-র শেয়ার করা ছবিতে সাদা গাউনে ক্যাটরিনাকে খ্রিস্টান রীতিতে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে। আর অ্যাশলের এমন শুভেচ্ছা বার্তার পর থেকেই অভিনেত্রীর বিয়ের খবর ছড়িয়ে পড়েছে।

প্রশ্ন উঠছে, তবে কী সত্যি এবার বিয়ের বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাট? আর জন্মদিনের শুভেচ্ছা বার্তায় কি সেই ইঙ্গিতই দিয়েছেন সলমনের  স্টাইলিস্ট? প্রসঙ্গত, একসময় ক্যাটের সঙ্গে ভাইজানের মাখোমাখো প্রেমের কথা সকলেরই জানা, পরবর্তীকালে রণবীর কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। তবে সে সম্পর্কও ভেঙে যায়। তবে ভিকির কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রেমের খবর এই মুহূর্তে  ওপেন সিক্রেট।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.