সুশান্তের অবসাদের কথা জানত তাঁর পরিবার! প্রকাশ্যে নীতু সিং-শ্রুতি মোদীর হোয়াটসঅ্যাপ

 ২৬ নভেম্বর ২০১৯, শ্রুতি মোদী ও নীতু সিংয়ের হোয়াটসঅ্যাপ থেকে উঠে এল বড় তথ্য।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 30, 2020, 05:01 PM IST
সুশান্তের অবসাদের কথা জানত তাঁর পরিবার! প্রকাশ্যে নীতু সিং-শ্রুতি মোদীর হোয়াটসঅ্যাপ

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুত মানসিক অবসাদে ভুগছিলেন। একথা জানতেন সুশান্তের দিদি নীতু সিং? এবার প্রকাশ্যে এল সুশান্তের দিদি নীতু সিং এর সঙ্গে অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর হোয়াটসঅ্যাপ চ্যাট। ২৬ নভেম্বর ২০১৯, শ্রুতি মোদী ও নীতু সিংয়ের হোয়াটসঅ্যাপ থেকে উঠে এল বড় তথ্য।

এই হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে দেখা যাচ্ছে, শ্রুতি মোদী সুশান্তের দিদি নীতু সিংয়ের অভিনেতার প্রেসক্রিপশন পাঠিয়েছিলেন। সুশান্তের চিকিৎসকের সঙ্গে দেখা করতেও চেয়েছিলেন নীতু সিং। যেখানে দেখা যাচ্ছে, নীতু সিং নিজেই সুশান্তের প্রেসক্রিপশন চেয়ে পাঠিয়েছিলেন।

আরও পড়ুন- সুশান্ত মৃত্যুতে রয়েছে অন্ধকার দুনিয়ার 'ডার্কনেট'-এর যোগ!

আরও পড়ুন-রিয়ার মাদক যোগ, সূত্র ধরেই উঠে এল বি-টাউনের মাদক চক্র নিয়ে বড় তথ্য

আশ্চর্যের বিষয় ২৯ নভেম্বরের ঠিক তিনদিন পর সুশান্তের বাবা কে কে সিং রাজপুত তাঁর ছেলের স্বাস্থ্যের বিষয় নিয়ে তিনি যে উদ্বিগ্ন সেটা জানিয়েছিলেন। কে কে সিং রিয়া চক্রবর্তী ও শ্রুতি মোদীর কাছে তাঁর ছেলের সঙ্গে দেখা করতে দেওয়ার মিনতি করেছিলেন। তবে রিয়া কিংবা শ্রুতি কেউই কোনও উত্তর দেননি। 

এদিকে CBI সূত্রে খবর, শীঘ্রই, সুশান্তের দিদি নীতু সিং, সুশান্তের জামাইবাবু আইপিএস অফিসার ওপি সিং সহ পরিবারের অন্যান্য সদস্যদেরও বয়ান নেওয়া হবে। সোমবারই নীতু সিংয়ের DRDO গেস্ট হাউসে ডাকা হবে জিজ্ঞাসাবাদের জন্য। 

আরও পড়ুন-সলমন 'না পসন্দ' দর্শকদের! বয়কটের হুমকি, নির্মাতা স্থগিত রাখছেন বিগ বস-১৪

.