'গুজবে কান দেবেন না', হাসপাতাল থেকে Dilip Kumar-র ছবি পোস্ট করলেন Saira Banu

হাসপাতালে তোলা অভিনেতার সাম্প্রতিক একটি ছবিও পোস্ট করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 7, 2021, 08:40 PM IST
'গুজবে কান দেবেন না', হাসপাতাল থেকে Dilip Kumar-র ছবি পোস্ট করলেন Saira Banu

নিজস্ব প্রতিবেদন  : ''অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar) শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। দয়া করে গুজবে কান দেবেন না।'' সোমবার টুইট করে অনুরাগীদের কাছে এমনটাই অনুরোধ করলেন অভিনেত্রী স্ত্রী সায়রা বানু (Saira Banu)। পাশাপাশি হাসপাতালে তোলা অভিনেতার সাম্প্রতিক একটি ছবিও পোস্ট করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।  

সোমবার টুইটে বর্ষীয়ান অভিনেত্রী (Saira Banu) লেখেন, ''গত কয়েক দিন ধরে আমার প্রিয় স্বামী ইউসুফ খান অসুস্থ ছিলেন। মুম্বইয়ের একটি হাসপাতালে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। সকলের প্রার্থনা এবং ভালবাসা এবং স্নেহের জন্য আমি আপনাদের ধন্যবাদ জানাতে চাই। আমার স্বামী, আমার কোহিনূর আমাদের দিলীপ কুমার সাহাবের স্বাস্থ্য স্থিতিশীল এবং চিকিত্সকরা ওনাকে শীঘ্রই ছেড়ে দেবেন বলে আশ্বাস দিয়েছেন। আমি আপনাদের অনুরোধ করছি গুজবে কান দেবেন না। আমি যেমন আপনাদের সাহাবের স্বাস্থ্যের জন্য প্রার্থনা করতে বলছি, তেমনই আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যে মহামারী থেকে আপনারা সবাই সুরক্ষিত ও সুস্থ থাকুন।"

আরও পড়ুন-দিদি Janhvi-র মতোই Karan Johar-র হাত ধরেই বলিউডে পা রাখছেন Shanaya Kapoor!

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে (Dilip Kumar) । পরে জানা যায়, তাঁর ফুসফুসে জল জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও কম। অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অভিনেতাকে। এদিকে অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই নেটদুনিয়ায় বিভিন্ন খবর ছড়িয়ে পড়তে থাকে। তারপরই রবিবার দিলীপ কুমারের পরিবারের তরফে টুইট করে হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়া খবরে বিশ্বাস না করার অনুরোধ করা হয়। সকলকে প্রার্থনার জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানানো হয়। সবকিছু ঠিক থাকলে আগামী ২-৩ দিনের মধ্যে তিনি বাড়ি ফিরে যেতে পারবেন বলেও টুইটে জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)