Dimpy Ganguly : এই নিয়ে তৃতীয়বার, মা হলেন ডিম্পি, সামনে এল ভিডিয়ো

'আমি এখন চোখ বন্ধ করে বলতে পারি, আমাদের জীবনে সবচেয়ে আশ্চর্যজনক উপহার হ'ল আমাদের দেহ। আপনি যদি নিজের শরীরকে বিশ্বাস করেন, তাহলে সেটিকে যথেষ্ট সম্মান দিন, সুস্থ থাকুন, আমাদের শরীর অলৌকিক কাজও করতে পারে! আমার আগের দুই সন্তানের জন্মও সম্পূর্ণ স্বাভাবিক ছিল, তবে সেগুলি সম্পূর্ণ চিকিৎসাবিহীনভাবে হয়নি।  আসলে, যদি কোনও কিছুতে মন দেন, তাহলে ভিতর থেকে যে শক্তি আসে তাতে আপনি পাহাড়কেও নাড়াতে পারেন। তাই ভেবেছিলাম একটি ছোট্ট শিশুর জন্ম দেওয়া যাক! আমাদের ছেলেকে নিরাপদে জন্ম দিতে সাহায্যের জন্য জন্মদানকারী দলকে ধন্যবাদ না জানানোটা অন্যায়। এই অভিজ্ঞতা আমার জীবনকে চিরতরে বদলে দিয়েছে। তবে এক্ষেত্রে আমার জীবনসঙ্গী সবকিছু দিয়ে আমার পাশে থেকেছেন। ওঁর উদ্দেশ্যে বলব, তোমাকে ছাড়া কোনও কিছুই সম্ভব ছিল না। আমরা আপাতত আমাদের সন্তানকে নিয়ে খুশি, আর ভালোবাসার মধ্যে বাস করছি।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 28, 2022, 07:31 PM IST
Dimpy Ganguly : এই নিয়ে তৃতীয়বার, মা হলেন ডিম্পি, সামনে এল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই নিয়ে তৃতীয়বার। ফের মা হলেন ডিম্পি গঙ্গোপাধ্যায় (Dimpy Ganguly)। গত ২৭ জুলাই পুত্র সন্তানের জন্ম দেন ডিম্পি। বাড়িতেই Water Birth-এর মাধ্যমে ডিম্পি এবং ব্যবসায়ী রোহিত রায়ের পরিবারে আসে নতুন সদস্য। ডিম্পি ও রোহিত তাঁদের ছোট ছেলের নাম রেখেছেন রিশান গঙ্গোপাধ্যায় রায়। সদ্যোজাত সন্তানের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তৃতীয় সন্তান জন্ম দেওয়ার অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ডিম্পি।

পুত্র সন্তান হওয়ার খবর জানিয়ে ডিম্পি লেখেন, 'আমরা এটা করে দেখালাম। সম্পূর্ণ প্রাকৃতিক চিকিৎসাবিহীন প্রক্রিয়ায় ওয়াটার বার্থের মাধ্যমে সন্তানের জন্ম হয়েছে। এটা আমার জীবনের এমন একটা চ্যালেঞ্জিং অভিজ্ঞতা যেটা ভীষণ নম্রভাবে নতুন কিছুর উন্মেষ ঘটিয়েছে। আমি এখন চোখ বন্ধ করে বলতে পারি, আমাদের জীবনে সবচেয়ে আশ্চর্যজনক উপহার হ'ল আমাদের দেহ। আপনি যদি নিজের শরীরকে বিশ্বাস করেন, তাহলে সেটিকে যথেষ্ট সম্মান দিন, সুস্থ থাকুন, আমাদের শরীর অলৌকিক কাজও করতে পারে! আমার আগের দুই সন্তানের জন্মও সম্পূর্ণ স্বাভাবিক ছিল, তবে সেগুলি সম্পূর্ণ চিকিৎসাবিহীনভাবে হয়নি।  আসলে, যদি কোনও কিছুতে মন দেন, তাহলে ভিতর থেকে যে শক্তি আসে তাতে আপনি পাহাড়কেও নাড়াতে পারেন। তাই ভেবেছিলাম একটি ছোট্ট শিশুর জন্ম দেওয়া যাক! আমাদের ছেলেকে নিরাপদে জন্ম দিতে সাহায্যের জন্য জন্মদানকারী দলকে ধন্যবাদ না জানানোটা অন্যায়। এই অভিজ্ঞতা আমার জীবনকে চিরতরে বদলে দিয়েছে। তবে এক্ষেত্রে আমার জীবনসঙ্গী সবকিছু দিয়ে আমার পাশে থেকেছেন। ওঁর উদ্দেশ্যে বলব, তোমাকে ছাড়া কোনও কিছুই সম্ভব ছিল না। আমরা আপাতত আমাদের সন্তানকে নিয়ে খুশি, আর ভালোবাসার মধ্যে বাস করছি।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dimpy (@dimpy_g)

এদিকে বৃহস্পতিবার ডিম্পি যে ভিডিয়োটি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে, তাঁর মেয়ে রিয়ানা আর ছেলে আরিয়ান তাঁদের ছোট্ট ভাইকে উৎসুক চোখ নিয়ে দেখছে। তাদের মধ্যেও উচ্ছ্বাস ধরা পড়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dimpy (@dimpy_g)

প্রসঙ্গত, তিক্ত অভিজ্ঞতা নিয়ে রহুল মহাজনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর ২০১৫ সালে দ্বিতীয়বারের জন্য কলকাতার ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিম্পি। তারপর থেকে রোহিতের সঙ্গে সুখে ঘরকন্যা করছেন প্রাক্তন মডেল, তথা অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়। বর্তমানে স্বামী রোহিতের সঙ্গে দুবাইতে থাকেন ডিম্পি। ২০১৬ সালে প্রথমবার মা হন ডিম্পি। মেয়ের নাম রাখেন রিয়ানা। এরপর ২০১৯-এর ডিসেম্বর মাসে দ্বিতীয় বার মা হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই দিয়েছিলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.