WATCH | Disha Patani: মার্শাল আর্টসে হয়ে উঠছেন প্রো, দিশাকে দেখে বোল্ড সামান্থা, প্রাক্তনের মাও থ!

Disha Patani is becoming a pro at martial arts: দিশা পাটানি অন্য পর্যায়ে নিয়ে যাচ্ছেন নিজের ফিটনেস। মার্শাল আর্টসে নিজেকে ধীরে ধীরে চরম পর্যায়ে নিয়ে যাচ্ছেন। দিশাকে দেখে হতবাক হয়ে গিয়েছেন সুপারস্টার সামান্থা রুথ প্রভুও। এমনকী প্রাক্তন প্রেমিক টাইগার শ্রফের মাও চোখ সরাতে পারেননি দিশার ওপর থেকে।  

Updated By: Feb 8, 2023, 03:25 PM IST
WATCH | Disha Patani: মার্শাল আর্টসে হয়ে উঠছেন প্রো, দিশাকে দেখে বোল্ড সামান্থা, প্রাক্তনের মাও থ!
দিশাকে দেখে থ নেটিজেনরা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দিশা পটানি (Disha Patani), বালু-ঘড়ির মতো অসাধাণ চেহারা ও দুরন্ত ফিটনেসে তিনি আলাদা নজর কাড়েন। বলি অভিনেত্রী ফের একবার বুঝিয়ে দিলেন যে, তিনি মার্শাল আর্টে হয়ে উঠছেন প্রো। সম্প্রতি একটি ওয়ার্ক-আউটের ভিডিয়ো দিয়েছেন দিশা। যা দেখে নেটিজনেরা ফের একবার চমকে গিয়েছেন। অবলীলায় ফ্লাইং সাইড-কিক থেকে জাম্পিং সাইড-কিক মারছেন তিনি। শুধু নেটাগরিকরাই থ হয়ে যাননি ভিডিয়ো দেখে। দক্ষিণী সুপারস্টার সামান্থা রুথ প্রভুও (Samantha Ruth Prabhu) হাঁ। লিখে ফেলেলেন, 'দ্য রিয়াল ডিল'। এমনকী প্রাক্তন প্রেমিক টাইগার শ্রফের (Tiger Shroff') মা আয়েশা শ্রফও (Ayesha Shroff) লিখলেন 'টু গুড দিশু'। এই প্রথম নয়, দিশা এর আগেও একাধিক এরকম রিলস বানিয়েছেন।

আরও পড়ুনKangana Ranaut | Sidharth Malhotra-Kiara Advani Wedding: সিদ্ধার্থ-কিয়ারা গোপন প্রেমের প্রশংসা! অন্য তারকা দম্পতিদের একহাত নিলেন কঙ্গনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

'মালাঙ্গ','রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই', 'ভারত', 'এমএস ধোনি: দ্য় আনটোল্ড স্টোরি', 'বাগি'র মতো ছবিতে কাজ করেছেন দিশা। শেষবার তাঁকে দেখা গিয়েছে অর্জুন কাপুর, জন আব্রহাম, তারা সুতারিয়া অভিনীত 'এক ভিলেন: রিটার্নস'-এ। এরপর দিশাকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'যোদ্ধা'তে দেখা যাবে। শোনা যাচ্ছে 'প্রজেক্ট কে'-তে প্রভাস ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা যাবে দিশাকে। দিশা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী। তিনি তাঁর ফিটনেস, অভিনয়ের পাশাপাশি সাহসিকতার জন্যও পরিচিত। দিশা সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় এবং প্রায়ই তাঁর সাহসী ফটোশুটগুলি ভক্তদের সঙ্গে শেয়ার করেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.