Ditipriya Roy Birthday: একুশে পা দিতিপ্রিয়ার, পথশিশুদের সঙ্গে প্রি-বার্থডে সেলিব্রেশন, কেমন কাটছে জন্মদিন?

Ditipriya Roy Birthday: দিতিপ্রিয়া নিজেই শেয়ার করেছেন তাঁর বার্থ ডে সেলিব্রেশনের ভিডিয়ো। পরিবারের সঙ্গে ভাইজ্যাগে ছুটি কাটাচ্ছেন দিতিপ্রিয়া। সেখানেই মধ্যরাতে তাঁকে সারপ্রাইজ দেওয়ার জন্য পুরো ঘর সাজানো হয়েছে লাল ও সাদা রঙের বেলুনে। রূপালী ও সোনালি রঙের বেলুন দিয়েই লেখা রয়েছে হ্যাপি বার্থডে ২০। টেবিলের উপর রাখা সাদা ক্রিম কেক। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে দিতিপ্রিয়া ধন্যবাদ জানান তাঁর মাম্মা, নিমি ও লিট্টুকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 10, 2022, 05:56 PM IST
Ditipriya Roy Birthday: একুশে পা দিতিপ্রিয়ার, পথশিশুদের সঙ্গে প্রি-বার্থডে সেলিব্রেশন, কেমন কাটছে জন্মদিন?

Ditipriya Roy Birthday, জি ২৪ ঘণ্টা ডিজিটাল:  ছোটপর্দায় রানি রাসমণির চরিত্রে সাড়া জাগিয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তবে শুধু ছোটপর্দাই নয়, বড়পর্দাতেও তিনি সমান সফল। তাঁর ছবি অভিযাত্রিক এবছর জাতীয় পুরস্কারের মঞ্চে পেয়েছে সেরা বাংলা ছবির পুরস্কার। কিছুদিন আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’ ছবিতে একসঙ্গে দেখা গেছে তাঁকে। অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি পাভেল পরিচালিত ‘কলকাতা চলন্তিকা’। শুধুমাত্র বাংলাতেই নয় বলিউডেও কাজ করছেন দিতিপ্রিয়া। সব মিলিয়ে কেরিয়ারের ভালো সময়েই রয়েছেন অভিনেত্রী। এরই মাঝে বুধবার ২১ বছরে পা দিলেন অভিনেত্রী। মধ্যরাতে পরিবারের সঙ্গেই শুরু হয়েছে দিতিপ্রিয়ার ২০ তম জন্মদিনের সেলিব্রেশন।

আরও পড়ুন: Raju Srivastava: ওয়ার্কআউটের মাঝেই হৃদরোগে আক্রান্ত রাজু শ্রীবাস্তব, হাসপাতালে ভর্তি কমেডিয়ান

দিতিপ্রিয়া নিজেই শেয়ার করেছেন তাঁর বার্থ ডে সেলিব্রেশনের ভিডিয়ো। পরিবারের সঙ্গে ভাইজ্যাগে ছুটি কাটাচ্ছেন দিতিপ্রিয়া। সেখানেই মধ্যরাতে তাঁকে সারপ্রাইজ দেওয়ার জন্য পুরো ঘর সাজানো হয়েছে লাল ও সাদা রঙের বেলুনে। রূপালী ও সোনালি রঙের বেলুন দিয়েই লেখা রয়েছে হ্যাপি বার্থডে ২০। টেবিলের উপর রাখা সাদা ক্রিম কেক। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে দিতিপ্রিয়া ধন্যবাদ জানান তাঁর মাম্মা, নিমি ও লিট্টুকে। পরিবারের সঙ্গেই শুরু হয়েছে জন্মদিনের সেলিব্রেশন। দিতিপ্রিয়ার পরনে ছিল জিনসের শটস ও সাদা ক্রপ টপ। হ্যাপি বার্থ ডে জন্মদিনের গানের মাঝেই কেকে কাটলেন অভিনেত্রী। তবে সেলিব্রেশন এখানেই শেষ নয়। বুধবার আরাকু ভ্যালিতে রয়েছেন দিতিপ্রিয়া, জি ২৪ ঘণ্টা ডিজিটালকে দিতিপ্রিয়া জানিয়েছেন যে সেখানেই রাতে বন ফায়ারের পরিকল্পনা রয়েছে তাঁদের।

আরও পড়ুন: Bhotbhoti: ‘ক্ষমতার অপব্যবহারের শিকার!’ ক্ষোভে ফেটে পড়লেন তথাগত-দেবলীনা-বিবৃতি

পাহাড় সমুদ্রের মাঝে জন্মদিনটা কাটলেও সেলিব্রেশন শুরু হয়েছে তিন দিন আগেই। এবছরের জন্মদিনটা একটু অন্যভাবে সেলিব্রেট করতে চেয়েছেন তিনি। দিতিপ্রিয়া জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান যে, ‘আমাদের বাড়ির সামনেই মহানায়ক উত্তম কুমার স্টেশন। সেখানেই অনেক পথশিশুকে দেখতে পাওয়া যায়। ওদের নিয়েই কলকাতার কিছু কিছু জায়গায় ঘুরি, এই যেমন বিড়লা মন্দির, পার্ক স্ট্রিট। এরপর ওখান থেকে কোয়েস্ট মলের পাশে একটা ক্যাফেতে ওদের খাওয়াই। জামা কাপড়, হেলথ ড্রিঙ্কস, কিছু উপহার তুলে দিই ওদের হাতে। কোনও সংস্থার পক্ষ থেকে নয়, এই উদ্যোগ পুরোটাই আমার ও আমার টিমের। এরপর আমি বিশাখাপত্তনমে চলে এসেছি। আজ রয়েছি আরাকু ভ্যালিতে। শেষ দু বছর কোথাও যেতে পারিনি। পরিবারের সবাই বলছিল, একটা প্ল্যান করতে। মা-বাবাও চাইছিল একটু একসঙ্গে সময় কাটাতে। আমিও খুব একটা পার্টি করা পছন্দ করিনা’। দিতিপ্রিয়া বলেন, ‘আমি এই বার্তাই দিতে চাই যে আমরা সোশ্যাল মিডিয়ায় এত কিছু শেয়ার করি, যা দেখে অনেক মানুষ অনুপ্রাণিত হয়। যদি ভালো কিছু দেখে আরও অনেক মানুষ এগিয়ে আসে, তাহলে আশপাশটা আরও সুন্দর হয়ে ওঠে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.