Raju Srivastava: ওয়ার্কআউটের মাঝেই হৃদরোগে আক্রান্ত রাজু শ্রীবাস্তব, হাসপাতালে ভর্তি কমেডিয়ান

Raju Srivastava: ওয়ার্কআউটের মাঝেই জ্ঞান হারান তিনি। সেই সময় ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন রাজু। তারই মাঝে অজ্ঞান হয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমস হাসপাতালে। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা।

Updated By: Aug 10, 2022, 03:45 PM IST
Raju Srivastava: ওয়ার্কআউটের মাঝেই হৃদরোগে আক্রান্ত রাজু শ্রীবাস্তব, হাসপাতালে ভর্তি কমেডিয়ান

Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার রাতে দিল্লিতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা ও স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। পরীক্ষার পরেই চিকিৎসকেরা জানান যে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। মঙ্গলবার অন্যান্য দিনের মতোই রাতে জিমে ওয়ার্কআউট করছিলেন অভিনেতা। ওয়ার্কআউটের মাঝেই জ্ঞান হারান তিনি। সেই সময় ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন রাজু। তারই মাঝে অজ্ঞান হয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমস হাসপাতালে। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা। জিমের ট্রেনারই তাঁকে নিয়ে যান হাসপাতালে।

আরও পড়ুন: Bhotbhoti: ‘ক্ষমতার অপব্যবহারের শিকার!’ ক্ষোভে ফেটে পড়লেন তথাগত-দেবলীনা-বিবৃতি

হাসপাতালে নিয়ে যেতেই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। রাজুর কাছের বন্ধু সুনীল পাল তাঁর শারীরিক অবস্থার আপডেট দেন সোশ্যাল মিডিয়ায়। তিনি বলেন যে, ‘আপাতত বিপন্মুক্ত রাজু শ্রীবাস্তব। গতকাল রাতে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল কিন্তু এখন সকলের কৃপায় সুস্থ রয়েছেন তিনি। খুব শীঘ্রই তাঁকে ছেড়ে দেওয়া হবে। দিল্লি থেকে মুম্বই ফিরে যাবেন তাড়াতাড়ি’। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে।

আরও পড়ুন: Salman Khan: অব তক ৫৬! সলমানের চাবুক চেহারায় আগুন নেটপাড়ায়...

রাজু শ্রীবাস্তবের মতোই জিম করতে করতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুপারস্টার পুনিত রাজকুমার। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। মাত্র ৪২ বছর বয়সেই প্রাণ হারান এই দক্ষিণী সুপারস্টার। শুধু পুনিতই নন, অতিরিক্ত ওয়ার্ক আউটই কাল হয়ে দাঁড়িয়েছিল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। ঘুমের মাঝেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। প্রয়োজনের থেকে বেশি জিমই ক্ষতিকারক হয়ে উঠেছিল সিদ্ধার্থের জন্য।

পুনিত রাজকুমার ও সিদ্ধার্থ শুক্লার মতো পরিস্থিতি তৈরি হয়নি রাজু শ্রীবাস্তবের। সঠিক সময়ে হাসপাতালে পৌঁছানো হয়েছে তাঁকে। এর জেরেই বিপদ কেটেছে অভিনেতার। প্রসঙ্গত, দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে অংশগ্রহণ করে দর্শকের কাছে পরিচিতি পেয়েছিলেন রাজু শ্রীবাস্তব। ‘বম্বে টু গোয়া’, ‘আমদানি আঠান্নি খরচা রুপাইয়া’র মতো কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। বিগ বস সিজন থ্রিয়ে অংশগ্রহণ করেছিলেন তিনি। বর্তমানে উত্তরপ্রদেশ ফিল্ম ডিভিশন বোর্ডের চেয়ারম্যান রাজু শ্রীবাস্তব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.