হিন্দি ছবিতে Abhishek-র সঙ্গে Ditipriya, মুম্বইয়ে চলছে শুটিং

কলকাতায় ফিরেই পাভেলের ছবির শুটিং শুরু করবেন দিতিপ্রিয়া। 

Updated By: Sep 16, 2021, 02:48 PM IST
হিন্দি ছবিতে Abhishek-র সঙ্গে Ditipriya, মুম্বইয়ে চলছে শুটিং

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই একটি বিজ্ঞাপনের শ্যুট করতে মুম্বই পাড়ি দিয়েছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy। এবার  আর বিজ্ঞাপন নয়, বলিউডের একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। মুম্বইয়ে (Mumbai) চলছে সেই ছবির শুটিং। একটি ওটিটি (OTT) প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই অরিজিনাল ফিল্ম (Original Film)। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)। 

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করে হলে তিনি জানান, 'একটি ছবির শুটিংয়ে মুম্বই এসেছি। এই ছবির পরিচালক বৃন্দা মিশ্র (Brinda Misra)। ছবির বিষয়বস্তু নিয়ে এখনই কিছু বলতে পারব না, তবে আমার সঙ্গে এই ছবিতে রয়েছেন অভিষেক। আমার খুবই পছন্দের অভিনেতা তিনি। শুটিং প্রায় শেষ। তবে এবার শুটিং শেষ করে মুম্বইয়ে একটু ঘুরে ১৮ সেপ্টেম্বর ফিরব। আগেরবার কাজ করেই ফিরে গেছিলাম। এবার একটু ঘোরার প্ল্যান আছে। এছাড়াও বেশ কয়েকটা মিটিং আছে।'

আরও পড়ুন: Sidharth-এর শোক কাটিয়ে পর্দায় ফিরছে Shehnaaz, সুখবর শেয়ার করলেন Diljit

তাহলে কি আগামীদিনে মুম্বইয়ে পাকাপাকিভাবে থাকার পরিকল্পনা করছেন দিতিপ্রিয়া? সেই উত্তরে অভিনেতার সাফ জবাব,'না এখনই সেরকম কোনও প্ল্যান নেই। কলকাতায় ফিরেই পরিচালক পাভেলের (Pavel)  ছবির শুটিং শুরু করব।' কাজের পাশাপাশি মুম্বইয়ের বৃষ্টিও খুব এনজয় করছেন তিনি। মেরিন ড্রাইভে হোটেলে রুম থেকে উত্তাল সমুদ্রের মজা নিচ্ছেন অভিনেতা। মজা করে দিতিপ্রিয়া বললেন, 'যদিও কোনও স্পেশাল বন্ধু সঙ্গে নেই, তাও মুম্বইয়ের বৃষ্টি একা একাই এনজয় করছি।'

এর আগেও হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু এই প্রথম পুরোদস্তুর মুম্বইয়ের টিমের সঙ্গে কাজ করলেন তিনি। নেটফ্লিক্সে (Netflix) 'স্টোরিজ বাই রবীন্দ্র নাথ টেগোর' (Stories by Rabindra Nath Tagore) সিরিজে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। 'বব বিশ্বাস' (Bob Biswas) ছবিতেও অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় সেই ছবি। তবে শুধু বলিউড (Bollywood) নয় টলিউডেও (Tollywood) খুব শীঘ্রই ভালো খবর দেবেন অভিনেতা। কী সেই ছবি তা অবশ্য খোলসা করতে চাননি দিতিপ্রিয়া। তবে জানিয়েছেন, বেশি অপেক্ষা করতে হবে না। আগামী দু-তিনদিনেই আসছে সুখবর।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)