Kho Gaye Hum Kahan: অনন্যা, সিদ্ধান্ত, আদর্শকে নিয়ে নতুন ছবি Farhan Akhtar-র

এই ছবির হাত ধরেই পরিচালক হিসাবে অভিষেক হতে চলেছে অর্জুন ভারাইন সিং-এর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2021, 02:41 PM IST
Kho Gaye Hum Kahan: অনন্যা, সিদ্ধান্ত, আদর্শকে নিয়ে নতুন ছবি Farhan Akhtar-র

নিজস্ব প্রতিবেদন : নাম 'খো গেয়ে হাম কাঁহা' (Kho Gaye Hum Kahan), নিজের প্রযোজনায় নতুন ছবির ঘোষণা করলেন ফারহান আখতার (Farhan Akhtar)। ফারহানের এই নতুন ছবিতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi), অনন্যা পান্ডে (Ananya Panday) এবং আদর্শ গৌরভ (Adarsh Gourav)কে। ছবির প্রযোজনায় ফারহানের 'এক্সেল এন্টারটেইনমেন্ট'-এর সঙ্গে রয়েছে রীমা কাগতির 'টাইগার বেবি'। এই ছবির হাত ধরেই পরিচালক হিসাবে অভিষেক হতে চলেছে অর্জুন ভারাইন সিং-এর। 

'খো গেয়ে হাম কাঁহা' (Kho Gaye Hum Kahan) ছবি উঠে আসবে তিন বন্ধুর 'ডিজিটাল বয়স'-এর গল্প। ছবির গল্প লিখেছেন "জোয়া আখতার (Zoya Akhtar),  রীমা কাগতি (Reema Kagti)। ১৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার লেখক-প্রযোজক রীমা কাগতির জন্মদিন উপলক্ষে 'খো গেয়ে হাম কাঁহা' (Kho Gaye Hum Kahan) ছবিটির কথা ঘোষণা করা হয়। ছবির ফার্স্ট লুক শেয়ার করে লেখা হয়েছে "আপনার বন্ধুদের খুঁজুন এবং আপনার অনুগামীদের প্রয়োজন হবে না"।

আরও পড়ুন-Bigg Boss OTT: অন্তর্বাস নিয়ে তুমুল ঝগড়া Divya ও Neha-র, বিবাদে জড়ালেন Shamitaও

প্রতীক কুহাদ এবং জসলিন রয়্যালের 'খো গায়ে হাম কাঁহা'-র ব্যাকগ্রাউন্ড স্কোরের ভিডিওটি শেয়ার করে ফারহান (Farhan Akhtar) লিখেছেন, "খো গায়ে হাম কাঁহার ঘোষণা, যখন সংযোগের জন্য সংযোগ বিচ্ছিন্ন করতে হবে।''

আরও পড়ুন-Nia Sharma: মুম্বইয়ে নতুন কেনা ফ্ল্যাটে গৃহপ্রবেশ, দেখুন বিলাসবহুল বাড়ির অন্দরমহল

জানা যাচ্ছে, ২০২২-র ফেব্রুয়ারিতে শুরু হবে ছবির শুটিং। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২৩-এ।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.