আইসোলেশনেও কোলে পপকর্ন, সুস্থ হয়ে কাজে ফেরার অপেক্ষায় Ditipriya

সদ্য নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ফোটোশুটের ভিডিও আপলোড করেছেন দিতিপ্রিয়া। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 6, 2021, 04:47 PM IST
আইসোলেশনেও কোলে পপকর্ন, সুস্থ হয়ে কাজে ফেরার অপেক্ষায় Ditipriya

নিজস্ব প্রতিবেদন: দিতিপ্রিয়া (Ditipriya Roy) আমাদের টলিউডের রাণীমা। কিছুদিন আগেই পরিবারসহ করোনা আক্রান্ত হন অভিনেতা। তাঁর শরীর খারাপের খবর পেয়ে উদ্বেগে ছিলেন ফ্যানেরা। জি ২৪ ঘণ্টার তরফ থেকে তাঁর শারীরিক অবস্থা জানতে চাইলেন তিনি জানান- আগের থেকে অনেকটা সুস্থ তিনি। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। বাবা মা ও তার পোষ্য পপকর্নের সঙ্গেই দিন কাটছে তাঁর।

আরও পড়ুন:ডাক্তারদের কুকথা বিতর্কে নয়া মোড়, কমেডিয়ান Sunil Pal-র বিরুদ্ধে FIR

প্রথম দিকে একটু শ্বাসকষ্ট থাকলেও এখন অনেকটা সুস্থ তিনি। শুধু শারীরিক দুর্বলতা রয়েছে। তারই মাঝে মেটাতে হচ্ছে পপকর্নের বায়নাক্কা। দিতিপ্রিয়া (Ditipriya Roy)-র কোলে চেপেই সারাদিন ঘুমোচ্ছে সে, জি ২৪ ঘন্টা ডিজিটালকে জানালেন দিতিপ্রিয়া। কোয়ারেন্টাইনে থাকায় সারাদিনের সঙ্গী পপকর্ন আর তার ফোন। মাঝেমধ্যে খুনসুঁটিও করছে পপকর্ন। অন্যদিকে দিতিপ্রিয়ার চোখ ফোনের দিকে।

সদ্য নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ফোটোশুটের ভিডিও আপলোড করেছেন রানীমা। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। নীল রঙের ড্রেস, কানে বড় টপ, এক্সপেরিমেন্টাল হেয়ার স্টাইল, হালকা আইশ্যাডোর উপর বোল্ড মাস্কারা দেওয়া চোখ, নিউড পিঙ্ক লিপস্টিক, একের পর এক পোজে ঝড় তুলছেন দিতিপ্রিয়া। এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন- ' You should see me in a crown, your silence is my favorite sound......'। এই সপ্তাহের শেষেই করোনা টেস্ট করাবেন, নেগেটিভ রিপোর্ট নিয়েই আগামী সপ্তাহে কাজে ফেরার পরিকল্পনা সকলের প্রিয় রাণী রাসমণীর (Rani Rashmoni)।

 

.