জকোভিচ-দীপিকা: প্রথমে 'ডেট' তারপর চুমু

দীপিকা পাডুকোন। প্রেমের লীলায় 'লীলার' লীলায় সবই যেন রূপকথার গল্প। কখনও মাহি, কখনও যুবি, কখনও কাপুর রণবীরে আবার সিংয়েও, দীপিকা এক, প্রেম অনেক। খেলাপ্রেমী দীপিকা ছোট বেলা থেকে ব্যাডমিন্টন পছন্দ করতেন। বাবা প্রকাশ পাডুকোনের হাতেই হাতেখড়ি। তবে ব্যাডমিন্টন কোর্টে বিশেষ একটা পা রাখেননি বলিউডের এই হার্ট থ্রব। তবে এবার পা রাখলেন, টেনিস কোর্টে। আর যখন রাখলেন প্রথমবার, তখন ফের শিরোনামে। টেনিস তারকা জকোবিচের সঙ্গে 'ডেট'! কোর্টে 'খোলামেলা' চুমুও।  

Updated By: Mar 10, 2016, 02:34 PM IST
জকোভিচ-দীপিকা: প্রথমে 'ডেট' তারপর চুমু

ওয়েব ডেস্ক: দীপিকা পাডুকোন। প্রেমের লীলায় 'লীলার' লীলায় সবই যেন রূপকথার গল্প। কখনও মাহি, কখনও যুবি, কখনও কাপুর রণবীরে আবার সিংয়েও, দীপিকা এক, প্রেম অনেক। খেলাপ্রেমী দীপিকা ছোট বেলা থেকে ব্যাডমিন্টন পছন্দ করতেন। বাবা প্রকাশ পাডুকোনের হাতেই হাতেখড়ি। তবে ব্যাডমিন্টন কোর্টে বিশেষ একটা পা রাখেননি বলিউডের এই হার্ট থ্রব। তবে এবার পা রাখলেন, টেনিস কোর্টে। আর যখন রাখলেন প্রথমবার, তখন ফের শিরোনামে। টেনিস তারকা জকোবিচের সঙ্গে 'ডেট'! কোর্টে 'খোলামেলা' চুমুও।  
 
লস অ্যাঞ্জেলেসে নিজের ছবির শুটিংয়ে গিয়ে বিভিন্ন রেস্তরাতে প্রায়ই 'Eating Hopping'-এ দেখা যাচ্ছে দীপিকাকে। আর তাঁর সঙ্গ দিচ্ছেন টেনিস তারকা জকোভিচ। উল্টোটাও হতে পারে! বিদেশের মিডিয়া জকোভিচের সঙ্গে দীপিকাকে দেখে খুব একটা শিউরে ওঠেনি। তবে ভারতীয় মিডিয়াতে গুঞ্জন, তবে কী সিং রণবীরেও ইতি? দীপিকা অবশ্য 'স্পিকটি নট'।

 

.