বিগ বস ১০-এ ‘ইন্ডিয়া ওয়ালো’ কত টাকা পাচ্ছেন জানেন?

বিগ বস ১০-এর আগে প্রতিটা সিজনে আমরা দেখেছি, সেখানে সবসময় সেলিব্রিটিরাই প্রতিযোগী হন। সেলিব্রিটিদের আমরা সাধারণত সিনেমার পর্দাতেই দেখে অভ্যস্ত। কিন্তু বিগ বস এমনই একটি মঞ্চ, যেখানে তাঁদের আমরা নিজেদের সঙ্গে মেলাতে পারি। নিজেদের অনের গুণাগুণ তাঁদের মধ্যে দেখতে পাই। বিগ বসের অনেকগুলি সিজনে এই জনপ্রিয় শো-টি সঞ্চালনা করছেন বলিউড তারকা সলমন খান। তবে এবারের বিগ বস অন্য সমস্ত সিজনের থেকে একেবারেই আলাদা। কারণ, এই প্রথমবার তারকাদের সঙ্গে সাধারণ মানুষের সহাবস্থান দেখা যাবে একসঙ্গে। বিগ বস ১০-এ সেলিব্রিটি তারকাদের পাশাপাশি একসঙ্গেই খেলবেন সাধারণ মানুষও।

Updated By: Oct 28, 2016, 12:30 PM IST
বিগ বস ১০-এ ‘ইন্ডিয়া ওয়ালো’ কত টাকা পাচ্ছেন জানেন?

ওয়েব ডেস্ক: বিগ বস ১০-এর আগে প্রতিটা সিজনে আমরা দেখেছি, সেখানে সবসময় সেলিব্রিটিরাই প্রতিযোগী হন। সেলিব্রিটিদের আমরা সাধারণত সিনেমার পর্দাতেই দেখে অভ্যস্ত। কিন্তু বিগ বস এমনই একটি মঞ্চ, যেখানে তাঁদের আমরা নিজেদের সঙ্গে মেলাতে পারি। নিজেদের অনের গুণাগুণ তাঁদের মধ্যে দেখতে পাই। বিগ বসের অনেকগুলি সিজনে এই জনপ্রিয় শো-টি সঞ্চালনা করছেন বলিউড তারকা সলমন খান। তবে এবারের বিগ বস অন্য সমস্ত সিজনের থেকে একেবারেই আলাদা। কারণ, এই প্রথমবার তারকাদের সঙ্গে সাধারণ মানুষের সহাবস্থান দেখা যাবে একসঙ্গে। বিগ বস ১০-এ সেলিব্রিটি তারকাদের পাশাপাশি একসঙ্গেই খেলবেন সাধারণ মানুষও।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

আমরা সকলেই জানি, বিগ বসে অংশগ্রহণ করার জন্য সেলিব্রিটি প্রতিযোগীরা মোটা টাকা পেয়ে থাকেন। কিন্তু এবার যেহেতু সাধারণ মানুষও একইসঙ্গে অংশগ্রহণ করছেন, তাহলে তাঁরা কত টাকা পাচ্ছেন? টাকার অঙ্কটা জানলে আপনার বিশ্বাস করতে অসুবিধা হতে পারে। কিন্তু এটাই সত্যি। সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে, ওম স্বামী, লোকেশ কুমারী শর্মা, নবীন প্রকাশ, মনু পাঞ্জাবী, মনবীর গুরজার, নীতিভা কৌল, আকাঙ্খা শর্মারা বিগ বস ১০-এ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার জন্য ১ পয়সাও পাচ্ছেন না।

আরও পড়ুন জানেন কার সঙ্গে দীপাবলি সেলিব্রেট করবেন দীপিকা?

সেলিব্রিটি প্রতিযোগীদের মধ্যে ভি.জে বানী এবং রাহুল দেব সবথেকে বেশি টাকা পাচ্ছেন। আর বাকি সেলিব্রিটি প্রতিযোগীরাও সপ্তাহের নিরিখে মোটামুটি সম্মানজনক টাকাই পাচ্ছেন। একটি সূত্র থেকে জানা গিয়েছে, সেলিব্রিটি প্রতিযোগীরা বিগ বসে অংশগ্রহণ করার জন্য প্রথমে একটা সাইনিং অ্যামাউন্ট পান। তারপর সপ্তাহের নিরিখে তাঁরা টাকা পান। কিন্তু সাধারণ প্রতিযোগীরা এক পয়সাও পাচ্ছেন না। এবার দেখা যাক, শেষ পর্যন্ত জয়ের শিরোপা কার মাথায় ওঠে। সেলিব্রিটি নাকি সাধারণের।

.