'ডুব' মানে সিগারেট, গাঁজা নয়, NCB-র জিজ্ঞাসাবাদে নতুন তথ্য রকুলের!

শুক্রবারের পর শনিবারও জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির দফতরে হাজির হন রকুলপ্রীত সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 26, 2020, 03:50 PM IST
'ডুব' মানে সিগারেট, গাঁজা নয়, NCB-র জিজ্ঞাসাবাদে নতুন তথ্য  রকুলের!
এনসিবির দফতরে রকুলপ্রীত

নিজস্ব প্রতিবেদন : ​কখনও রিয়া চক্রবর্তীর সঙ্গে হোয়াটস অ্যাপে কথা আবার কখনও জয়া সাহার সঙ্গে 'ডুব' নিয়ে আলোচনা। সবকিছু মিলিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে যখন অভিনেত্রী রকুলপ্রীত সিংয়ের বিভিন্ন কথা উঠে আসে, তখনই তাঁকে সমন পাঠানো হয় তদন্তকারীদের তরফে। সমন পাওয়ার পর ২৫সেপ্টেম্বর প্রথম এনসিবির দফতরে হাজির হন রকুলপ্রীত সিং।

প্রথম দিন যখন প্রায় সাড়ে ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রকুলকে, তখন তিনি দাবি করেন,ডুব মানে আসলে তামাকের সিগারেটের কথা বলেছেন। রিয়ার সঙ্গে ডুব নিয়ে তাঁর যে কথা হয়েছে, সেখানে তামাকের সিগারেট ছাড়া অন্য কোনও কিছুর কথা বলেননি তিনি। ডুব মানে কোনও মাদক নয়। জীবনে কখনও নিষিদ্ধ মাদক সেবন করেননি তিনি। তাই রিয়ার সঙ্গে বার বার সিগারেট নিয়েই তাঁর আলোচনা হয়েছে বলে দাবি করেন রকুলপ্রীত সিং।

আরও পড়ুন  : 'সাধুবাবারা' যখন নেশা করেন, তখন কেন কিছু বলা হয় না! দীপিকার সমর্থনে চড়ছে সুর

অন্যদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী দাবি করেছেন,রকুলের সঙ্গে ডুব নিয়ে যে আলোচনা হয়েছে, তা সম্পূর্ণটাই মাদক সংক্রান্ত বিষয় নিয়ে। রকুলের পালটা দাবি, গত কয়েক বছর ধরে রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তাঁর সঙ্গে যখন শেষ কথা হয়, তখন ডুব মানে তামাকজাত সিগারেটের কথাই বলেছিলেন বলে জোর গলায় দাবি করেন রকুল।

রকুলের পাশপাশি  দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশও দাবি করেন,ডুব মানে সিগারেটের কথাই বুঝিয়েছেন তিনি। মাদক নয়। সবকিছু মিলিয়ে রকুলপ্রীত সিং বা দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ প্রত্যেকেই দাবি করেছেন, ডুব বা ডুবিস মানে সিগারেটের কথা বুঝিয়েছেন তাঁরা। কোনও নিষিদ্ধ মাদকের কথা আলোচনা করেননি।