Koffee With Karan: করণের পছন্দের অভিনেত্রী Kangana! Drashti-র উত্তরে হতবাক Dino

কফি উইথ করণের স্পেশাল এপিসোডে হাজির 'দ্য এম্পায়ার'এর তারকারা।

Updated By: Sep 5, 2021, 05:46 PM IST
Koffee With Karan: করণের পছন্দের অভিনেত্রী Kangana! Drashti-র উত্তরে হতবাক Dino

নিজস্ব প্রতিবেদন: কফি উইথ করণের (Koffee With Karan) স্পেশাল এপিসোডে হাজির 'দ্য এম্পায়ার' (The Empire) ওয়েব সিরিজের তিন মুখ্য অভিনেতা ডিনো মরিয়া (Dino Morea), দ্রাষ্টি ধামি (Drashti Dhami) ও কুণাল কাপুর (Kunal Kapoor)। করণের শোয়ের মূল আকর্ষণ ব়্যাপিড ফায়ার রাউন্ড। সেই রাউন্ডেই করণের প্রশ্নের উত্তরে দ্রাষ্টি বলে বসলেন, তাঁর রোল মডেল 'করণের ফেভারিট কঙ্গনা'। তবে পুরো নাম বলার আগেই থেমে যান অভিনেত্রী। তারপর রোল মডেলের নাম বদলে ফেললেন দ্রাষ্টি। জানালেন তাঁর রোল মডেল প্রিয়াঙ্কা চোপড়া। দ্রাষ্টির উত্তরে চমকে উঠেছিলেন ডিনো মারিয়া। পরে অভিনেত্রী তাঁর উত্তর বদলে ফেলতেই হেসে ফেলেন সকলে। কফি উইথ করণের প্রোমোতে উঠে এলো সেই মজার মুহূর্তের এক ঝলক। 

আরও পড়ুন: 'আপনি নজরদারি ক্যামেরার অধীনে' ইনস্টাগ্রামে কেন এই বার্তা Sayantika-র!

গত মাসের শেষেই ওটিটি প্ল্যাটফর্ম হট স্টারে মুক্তি পায় 'দ্য এম্পায়ার'। নিখিল আডবানি প্রযোজিত এই সিরিজে অভিনয় করেছেন শাবানা আজমি, ডিনো মরিয়া, দৃষ্টি ধামি, কুণাল কাপুর, আদিত্য শিল, সাহের বাম্বা, রাহুল দেব-সহ আরও অনেকেই। অ্যালেক্স রাদারফোর্ডের "এম্পায়ার অফ দ্য মোগল: রাইডার্স ফ্রম দ্য নর্থ" এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই অ্যাকশন ড্রামা। ভারতকে আক্রমণকারী বাবরকে গৌরবান্বিত করছে এই ওয়েবসিরিজ, এই অভিযোগেই হটস্টারের বিরুদ্ধে সরব হয়েছিল অনুরাগীরা। তবে, হটস্টার 'দ্য এম্পায়ার' সিরিজের বিরুদ্ধে এই অভিযোগ প্রত্যাখ্যান করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.