Dunki 1st Day Box Office Collection: 'জওয়ান'কে টেক্কা দিতে পারবে 'ডাঙ্কি'? প্রথমদিনে কত আয় করল এই ছবি?

Shah Rukh Khan: এই বছর শাহরুখ খানের মোট ৩টি ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে পাঠান এবং জওয়ান, এই দু’টি সিনেমাই বক্স অফিসে ১০০০ কোটি টাকার বেশি টাকার ব্য়বসা করেছে। তবে অনেকেরই ধারণা সম্প্রতি মুক্তি পাওয়া তাঁর নতুন সিনেমা ‘ডাঙ্কি’  বক্সঅফিসে ১০০০ কোটি টাকার ব্যবসা করতে পারবে না।

Updated By: Dec 22, 2023, 03:36 PM IST
Dunki 1st Day Box Office Collection: 'জওয়ান'কে টেক্কা দিতে পারবে 'ডাঙ্কি'? প্রথমদিনে কত আয় করল এই ছবি?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলা চলে শাহরুখ খানের কর্মজীবনের সবচেয়ে সফল বছর ২০২৩-ই। এই বছর তাঁর মোট ৩টি ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে পাঠান এবং জওয়ান, এই দু’টি সিনেমাই বক্স অফিসে ১০০০ কোটি টাকার বেশি টাকার ব্য়বসা করেছে। তবে অনেকেরই ধারণা সম্প্রতি মুক্তি পাওয়া তাঁর নতুন সিনেমা ‘ডাঙ্কি’  বক্সঅফিসে ১০০০ কোটি টাকার ব্যবসা করতে পারবে না।

আরও পড়ুন: Vin Diesel: 'আমার স্তনে হাত, তারপর হস্তমৈথুন'! 'ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস'-কর্তা ভিন ডিজেলের লজ্জার কীর্তি...

২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত নতুন সিনেমা ‘ডাঙ্কি’। অপেনিং ডে-তেই এই ছবি ৩০ কোটি টাকার ব্যবসা করেছে। হিসেব মতো এই ছবি ২০২৩-এর বক্স অফিস কালেকশনের দিক থেকে তালিকার সাতে আছে। তালিকার প্রথন ছয়টি সিনেমা হলো ‘জাওয়ান’, ‘অ্যানিমাল’, ‘পাঠান’, ‘টাইগার থ্রি’, ‘গাদার টু’ এবং ‘আদিপুরুষ’। ‘জাওয়ান’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৭৫ কোটি টাকা।

মনে করা হচ্ছে, কিং খানের এই সিনেমাই ২০২৩-এ তাঁর সবকটি ছবির মধ্যে বক্সঅফিসে সব থেকে কম টাকা ব্যবসা করবে। যদিও ২০২৩-এ মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই, কিসি কা জান’ (১৫.৮১ কোটি টাকা), ‘তু ঝুটি মে মক্কর’ (১৫.৭৩ কোটি টাকা) সিনেমা গুলির থেকে এগিয়ে আছে এই সিনেমা।

আরও পড়ুন: Nana Hai: গম্ভীরার মুখোশের গল্প নিয়ে বড় পর্দায় আসছে সৌরভ-খরাজ অভিনীত ‘নানা হে’...

বৃহস্পতিবার একমাত্র এই সিনেমাই মুক্তি পেয়েছিল সারা ভারতে। প্রথম দিন সারা দেশের ২৯.৯৪ শতাংশ সিনেমা হলের সিট 'ডাঙ্কি' ছবির জন্য বুক ছিল। তবে দ্বিতীয় দিন থেকে ‘ডাঙ্কি’-র পাশাপাশি সিনেমাহলে দেখতে পাওয়া যাবে প্রভাস অভিনীত ‘সালার’-ও। মনে করা হচ্ছে ‘সালার’ তার অপেনিং ডে-তে সারা ভারত জুড়ে ৬০ কোটি টাকার বেশি টাকার ব্যবসা করবে, তাঁর কারণ এই সিনেমা হিন্দির পাশাপাশি অন্যান্য ভাষাতেও মুক্তি পেয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.