Shilpa Shetty| Raj Kundra: রাজের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ, শিল্পার বাড়ি সহ ৯৮ কোটির সম্পত্তি দখল ED-র

Raj-Shilpa: এবার রাজের বিরুদ্ধে উঠল আর্থিক তছরুপের অভিযোগ। ইডির এক্স হ্যান্ডেলে বলা হয়েছে, ‘প্রিভেনশন অব মানি-লন্ডারিং অ্যাক্ট ২০০২’ (পিএসএলএ)-এর আওতায় মুম্বাইয়ের ইডি এই একশ’ কোটির স্থাবর এবং অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করেছে। 

Updated By: Apr 18, 2024, 05:20 PM IST
Shilpa Shetty| Raj Kundra: রাজের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ, শিল্পার বাড়ি সহ ৯৮ কোটির সম্পত্তি দখল ED-র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পর্নকান্ডের পর ফের বিপাকে রাজ কুন্দ্রা। আর্থিক তছরুপের মামলায় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি(Shilpa Shetty) ও তার স্বামী রাজ কুন্দ্রার(Raj Kundra) সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টর)। জানা যায় যে  তারকা জুটির ৯৭.৭৯ কোটির স্থাবর, অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। 

আরও পড়ুন- Rudranil Ghosh: রুদ্রনীলে মুগ্ধ অজয় দেবগণ, নয়া ছবির অফার বাঙালি অভিনেতার হাতে...

বৃহস্পতিবার আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ অ্যাক্ট ২০০২-এর অধীনে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। সম্পত্তির তালিকায় রয়েছে পুণেতে রাজ কুন্দ্রার বাংলো, শিল্পা শেট্টির জুহুর ফ্ল্যাট। পাশাপাশি রাজ কুন্দ্রার নামে থাকা ইক্যুইটি শেয়ারও রয়েছে।

জানা যাচ্ছে যে কুন্দ্রার বিরুদ্ধে চলমান অর্থ-পাচার তদন্তের সময় এই সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইডি থেকে জানানো হয়েছে, এই তদন্ত শুরু হয়েছে মুম্বই ও দিল্লি পুলিশের কাছে নথিবদ্ধ থাকা এফআইআরের ভিত্তিতে। 

ইডির এক্স হ্যান্ডেলে বলা হয়েছে, ‘প্রিভেনশন অব মানি-লন্ডারিং অ্যাক্ট ২০০২’ (পিএসএলএ)-এর আওতায় মুম্বাইয়ের ইডি এই একশ’ কোটির স্থাবর এবং অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করেছে। এর মধ্যে রয়েছে শিল্পা শেট্টির নামে থাকা জুহুর ফ্ল্যাট, পুনার বাসভবন এবং রাজকুন্দ্রর নামে থাকা ইকুইটি শেয়ারও। 

আরও পড়ুন- Deepika Padukone: দীপিকা প্রেগন্যান্ট, তো? অ্যাকশন-শ্যুটে দুর্ধর্ষ 'লেডি সিংঘাম'!

ইডি জানিয়েছে, সাধারণ মানুষের কাছ থেকে প্রতিমাসে ১০ শতাংশ লভ্যাংশ দেওয়ার মিথ্যা প্রলোভনে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল অংকের অর্থ বিটকয়েন আকারে হাতিয়ে নেওয়া হয়েছে। এই ঘটনাটি ঘটেছে ২০১৭ সালে এবং হাতিয়ে নেওয়া হয়েছে ছয় হাজার ছয়শ’ কোটি টাকার মতো।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.