Ed Sheeran With Diljit Dosanjh: মুম্বই মৌতাত! দিলজিতের সঙ্গে পঞ্জাবি গানে মঞ্চ মাতালেন এড শিরান...

Ed Sheeran-Diljit Dosanjh Concert In Mumbai: সম্প্রতি মুম্বইয়ে এসেছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় পপতারকা এড শিরান। ১৬ মার্চ শনিবার মুম্বইয়ে তাঁর কনসার্টও ছিল। সেখানেই শিরানের গলায় প্রথম শোনা গেল পাঞ্জাবী গান। সংগীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে কনসার্ট করলেন এড শিরান।   

Updated By: Mar 17, 2024, 10:19 AM IST
Ed Sheeran With Diljit Dosanjh: মুম্বই মৌতাত! দিলজিতের সঙ্গে পঞ্জাবি গানে মঞ্চ মাতালেন এড শিরান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুম্বইয়ে এসেছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় পপতারকা এড শিরান। ১৬ মার্চ শনিবার মুম্বইয়ে তাঁর কনসার্টও ছিল। সেখানেই শিরানের গলায় প্রথম শোনা গেল পাঞ্জাবী গান। সংগীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে কনসার্ট করলেন এড শিরান। দিলজিতের বিখ্যাত গান লাভার। সেই গান গেয়েই ফ্যানেদের অবাক করে দিলেন শিরান।

মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্স ময়দানে হয় এই কনসার্টটি। সেখানে উপস্থিত ছিলেন শত শত ফ্যান। দিলজিৎ-শিরানের জুটি সকলের মন জয় করে নিয়েছিল। কনসার্টের পরে দুই সংগীত তারকাই গানের এই ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

আরও পড়ুন: Shastry Viruddh Shastry: রাজ্যসভায় প্রথম বাঙালি পরিচালকের ছবির প্রদর্শন , 'উচ্ছ্বসিত' নন্দিতা-শিবপ্রসাদ

দিলজিৎ, তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ক্লিপ শেয়ার করেন। সেখানে এডের সঙ্গে লাভার গানে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়োতে লেখা আছে, 'প্রথমবার পাঞ্জাবী গাইছেন এড শিরান'। তার সঙ্গে ক্যাপশনে লেখেন, '@teddysphotos ভাই প্রথমবারের মত পাঞ্জাবিতে গাইছেন। চাক দেয়া গে।' ভিডিয়ো পোস্ট হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়। পোস্টটির প্রতিক্রিয়া জানিয়েছেন বহু হেভিওয়েট তারকা। তাঁদের মধ্যে অন্যতম বাদশা লিখেছেন, 'ভাই এড পাজিকে গিটারিস্ট হিসাবে পেয়েছেন।' অভিনেতা বরুণ ধাওয়ান লেখেন, 'ওয়ার্ল্ড ডোমিনেশন'। হর্ষদীপ কৌর লেখেন, 'ওয়ার্ল্ড ডোমিনেশন। দিল জিত লিয়া( মন জয় করে নিয়েছেন)।'

দিলজিতের পাশাপাশি এড শিরানও তাঁদের পারফরম্যান্সের ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়ো শেষে তাঁদেরকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে। পোস্টের ক্যাপশনে এড লেখেন, 'ভারতে আমার অবিশ্বাস্য সময় কেটেছে।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ed Sheeran (@teddysphotos)

২০২৪ সালে এশিয়া ও ইউরোপ ট্যুরে বেরিয়েছেন এড শিরান। সেই ট্যুরের অংশ হিসেবে ১৬ মার্চ মুম্বইয়ে পারফর্ম করলেন পপতারকা। এর আগে তাঁর কনসার্ট হয়েছিল ২০১৭ সালে।

আরও পড়ুন: Rafiath Rashid Mithila: 'অভাগী'র চরিত্রে মিথিলা, বিস্তর জল্পনার মাঝেই প্রকাশ্যে গান

ভারতে এসেই এড ১২ মার্চ গিয়েছিলেন মুম্বইয়ের এক স্কুলে। সেখানে কচিকাঁচাদের সঙ্গে সময় কাটিয়েছেন পপ তারকা। একটি ভিডিয়ো প্রকাশ করেছেন শিরান, যেখানে তাকে একটি স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে। ছাত্রছাত্রীদের সঙ্গে মাটিতে বসেই শিশুশিল্পীদের গান শুনছেন বিশ্বখ্যাত পপ তারকা। এমনকী স্কুল পড়ুয়াদের জন্য গানও গেয়েছেন এই শিল্পী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এড শিরান লিখেছেন, ‘আজ সকালে মুম্বইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফরম্যান্স করলাম। অনেক মজা করেছি। ভারতে আসতে পেরে দারুণ খুশি।’ 

১৪ মার্চ অর্থাৎ বুধবার শাহরুখ খানের সঙ্গে পার্টি করেন পপস্টার। সেই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ, গৌরী খান, ফারহা খান সহ আরও অনেকে। সেখানে 'ওম শান্তি ওম'-এর 'দিওয়াঙ্গি দিওয়াঙ্গি' গানটির ব্যাকগ্রাউন্ডে শাহরুখের আইকনিক পোজটি রিক্রিয়েট করতে দেখা গিয়েছে শাহরুখ ও শিরানকে। ছবির ক্যাপশনে এসআরকে লিখেছেন, 'দিস ইজ দ্য শেপ অফ আস। একসঙ্গে ভালোবাসা ছড়িয়ে দিচ্ছি'। সেই রিল দেখে আনন্দে আত্মহারা শাহরুখের ফ্যানেরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.