হার্দিকের 'বান্ধবী' এলির বেলি ডান্স ভাইরাল

হার্দিক পানডিয়ার সঙ্গে কি সম্পর্ক আছে? নাকি, হার্দিকের সঙ্গে এলি আব্রামের নাম জড়িয়ে শুধু গুজবই শুরু হয়েছে?  বি টাউনের পাশাপাশি ২২ গজ জুড়েও বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, সত্যিই হার্দিকের সঙ্গে এলির সম্পর্ক রয়েছে? বিষয়টি নিয়ে এবার  খুললেন এলি নিজে।

Updated By: Feb 12, 2018, 04:38 PM IST
হার্দিকের 'বান্ধবী' এলির বেলি ডান্স ভাইরাল

নিজস্ব  প্রতিবেদন : হার্দিক পানডিয়ার সঙ্গে কি সম্পর্ক আছে? নাকি, হার্দিকের সঙ্গে এলি আব্রামের নাম জড়িয়ে শুধু গুজবই শুরু হয়েছে?  বি টাউনের পাশাপাশি ২২ গজ জুড়েও বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, সত্যিই হার্দিকের সঙ্গে এলির সম্পর্ক রয়েছে? বিষয়টি নিয়ে এবার  খুললেন এলি নিজে।

আরও পড়ুন : গোয়ায় সায়নি, সৈকতে কী করছেন সুন্দরী 

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এলি বলেন, যখন কেউ জনপ্রিয় হয়ে ওঠেন, তখন তাঁকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ায়। কখনও কখনও সেই গুঞ্জনে সত্যির বালাই থাকে না। তাই হার্দিকের সঙ্গে তাঁর সম্পর্ক না নেই, সে বিষয়ে  তিনি আগ বাড়িয়ে নিজে কোনও মন্তব্য করতে যাবেন না। মানুষের যা  তাঁরা ভাবতে পারেন, কারও কারও যা লেখার তাঁরা লিখতে পারেন। হার্দিকের সঙ্গে সম্পর্কের গুঞ্জনটাও খানিকটা সেরকমই। এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন।

আরও পড়ুন : বঙ্গ কন্যা মৌনিকে দেখেছেন? ঘুম উড়ে যাবে 

এদিকে সম্প্রতি 'পদ্মাবত'-এর 'বিনতে দিল'-এর সঙ্গে কোমর দুলিয়েছেন এলি আব্রাম। শুধু কোমর দোলানোই নয়, 'বিনতে দিল'-এ এলিকে 'বেলি ডান্স' করতেও দেখা গিয়েছে। এলির ওই ভিডিও প্রকাশ হতেই তাই ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিও..

 

.