`বিগ বস ৬`-এর নতুন মুখ হতে পারেন আপনিও!

বিশ্বাস হোক বা না হোক, তবে এবার বিগ বস হতে পারেন আপনিও! মেগাস্টার সলমন খানের মুখোমুখি হওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন আপনি। ভারতের জনপ্রিয় রিয়লিটি শো `বিগ বস`। ভারতীয় দর্শকদের মধ্যে যার জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। এই শো-এর আগের সিজনগুলিতে শুধুমাত্র সেলিব্রিটিদের মুখ দেখা যেত। কন্ট্রোভার্সিয়াল ইমেজের ছয়লাপে শো-এর টিআরপি থাকত শীর্ষে।

Updated By: Aug 24, 2012, 10:47 PM IST

বিশ্বাস হোক বা না হোক, তবে এবার বিগ বস হতে পারেন আপনিও! মেগাস্টার সলমন খানের মুখোমুখি হওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন আপনি। ভারতের জনপ্রিয় রিয়লিটি শো `বিগ বস`। ভারতীয় দর্শকদের মধ্যে যার জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। এই শো-এর আগের সিজনগুলিতে শুধুমাত্র সেলিব্রিটিদের মুখ দেখা যেত। কন্ট্রোভার্সিয়াল ইমেজের ছয়লাপে শো-এর টিআরপি থাকত শীর্ষে। যেমন, পর্নস্টার সানি লিওন, পত্নী-পিড়িত রাজা চৌধুরী, দুঃসাহসী ডাকাত সীমা পরিহারের কথাই ধরা যাক। কিন্তু এই শো-এর পরের মরসুমে আপনাকে দেখা যেতেই পারে `বিগ বস`-এর `কালারফুল হাউসে`।
সূত্রের খবর, সলমন খানের সাজশনেই নাকি শো-এর ফরম্যাটে পরিবর্তন আনা হয়েছে। একদিকে বলিউডে `গ্যাংস অফ ওয়াসেপুর`-এর মতো গৃহদ্বন্দ্বের সিনেমা হচ্ছে। যা মানুষের মনকে জটিল করে তুলছে। `বিগ বসে`ও অনেকটা সেরকমই গৃহকলহ দেখানোর চল রয়েছে। তবে এবার `বিগ বস`-এর প্রচারে অন্য স্বাদের গন্ধ পাওয়া যাচ্ছে। সাধারণ মানুষ এবার এই শো-এর অংশীদার হতে পারবেন। বাজারে গুঞ্জন, সলমন ও শো-এর কর্মকর্তারা প্ল্যান করেছেন `বিগ বস ৬`-কে নতুন করে সাজানোর। তাছাড়া `দাবাঙ্গ বয়` সলমনের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া, তাঁর `ফ্যান ফলোয়িং` তুঙ্গে। যা শো-কে সফল হতে বেশ সাহায্য করবে।
আরো জানা গেছে, বলপ্রয়োগ বা স্ক্যান্ডলের মাধ্যমে কখনোই এই শো-এর এন্ট্রি টিকিট পাওয়া যাবে না। কনটেস্টের মাধ্যমেই অংশষগ্রহণকারীকে বেছে নেবেন উদ্যোক্তারা। এখন দেখার বিষয়, কন্ট্রোভার্সিয়াল মুখ ছাড়া সাধারণ মানুষদের নিয়ে এই শো কতটা টিআরপি ধরে রাখতে সক্ষম হয়!

.