Exclusive: Yash-র কোলে চেপেই হাসপাতাল থেকে বাড়ি ফিরল Nusrat-এর ছেলে Yishaan

সোমবার হাসপাতাল থেকে ছুটি পেলেন অভিনেত্রী নুসরত জাহান

Updated By: Aug 30, 2021, 03:34 PM IST
Exclusive: Yash-র কোলে চেপেই হাসপাতাল থেকে বাড়ি ফিরল Nusrat-এর ছেলে Yishaan

নিজস্ব প্রতিবেদন: সোমবার হাসপাতাল থেকে ছুটি পেলেন অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। সবসময়ের মতো আজও নতুন মা নুসরতের পাশে ছিলেন যশ দাশগুপ্ত। এদিন নবজাতককে কোলে নিয়ে হাসপাতাল থেকে বেরতে দেখা যায় যশকে। ঈশানকে কোলে নিয়েই গাড়িতে উঠলেন যশ। ​ছবি দেখে বোঝাই যাচ্ছে নুসরতের পাশাপাশি তাঁর ছেলেরও যথাযথ খেয়াল রাখছেন অভিনেতা। 

হাসপাতাল সূত্রের খবর বৃহস্পতিবার ছেলের জন্মের পর থেকেই তাঁর সমস্ত দেখভাল করছেন মা নিজেই। এমনকি ছেলেকে নার্সারিতে নয়, নিজের বেডেই রেখেছিলেন অভিনেত্রী। রবিবার তাঁর চিকিৎসক তাঁকে হাসপাতাল থেকে ছুটি দিতে চাইলেও ছেলের জন্যই ছুটি নেননি নুসরত। তিনি আসলে সন্তানের যত্নআত্তির নানা খুঁটিনাটি জেনে নিতে চেয়েছিলেন হাসপাতালের নার্স ও স্বাস্থ্যকর্মীদের থেকে। 

আরও পড়ুন: Nusrat Jahan: ছেলে Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

গত বুধবার হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতেও নুসরতের সঙ্গে ছিলেন যশ। আড়াই দিন পর শনিবার প্রথম তাঁকে দেখা গিয়েছিল হাসপাতালের বাইরে। তাও কিছু সময় পর আবারও ফিরে আসেন হাসপাতালে। বুধবার রাতে তিনিই গাড়ি চালিয়ে বান্ধবী নুসরতকে নিয়ে এসেছিলেন হাসপাতালে সোমবার সেভাবেই তাঁকে ও ঈশানকে সঙ্গে নিয়েই নুসরতের বাড়ি ফিরলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.