নতুন ছবি 'মিসেস বক্সী', সত্যবতীর চরিত্রে Arpita Chatterjee!

আগামী বছরে শুরু হবে ছবির শ্যুটিং। 

Updated By: Aug 30, 2021, 02:37 PM IST
নতুন ছবি 'মিসেস বক্সী', সত্যবতীর চরিত্রে Arpita Chatterjee!

নিজস্ব প্রতিবেদন: বাংলার পরিচালকদের অন্যতম পছন্দের চরিত্র শরদিন্দু বন্দ্যোপাধ্যায় সৃষ্ট ব্যোমকেশ বক্সী (Byomkesh Bakshi)। বড়পর্দা থেকে ওয়েবসিরিজ, যখনই পর্দায় এসেছে ব্যোমকেশ প্রতিবারই দর্শকদের ভালবাসা পেয়েছে এই সত্যান্বেষী। ব্যোমকেশ ও অজিতের বুদ্ধিমত্তার জোরে তাঁরা অনেক কঠিন রহস্য ভেদ করেছেন। এবারে সত্যান্বেষীর স্ত্রী সত্যবতীকে (Satyabati) কেন্দ্র করে আস্ত একটি ছবি তৈরির পরিকল্পনা করেছেন পরিচালক সিদ্ধার্থ শিকদার (Siddhartha Sikdar)। ছবির নাম ‘মিসেস বক্সী’(Mrs. Bakshi)।  কাকে দেখা যাবে সত্যবতীর চরিত্রে সেই নিয়েই গুঞ্জন টলিপাড়ায়। শোনা যাচ্ছে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে (Arpita Chatterjee) দেখা যাবে এই চরিত্রে। 

আরও পড়ুন: Nusrat Jahan: ছেলে Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

ব্যোমকেশ সিরিজের গল্পগুলো পড়লেই বোঝা যায় যেখানেই ব্যোমকেশ ও অজিত আটকেছেন সেখানেই তাঁদের সাহায্য করেছেন ব্যোমকেশ ঘরণী সত্যবতী। সত্যবতীর কথায় কথায় রহস্যভেদের নানা ইঙ্গিত পেয়েছেন তাঁরা। এমনকি একটি কেসের সূত্রেই প্রথম দেখা হয়েছিল ব্যোমকেশ ও সত্যবতীর। ব্যোমকেশ ঘরণীর দৃষ্টিকোণ থেকেই ছবির গল্প বলবেন নতুন পরিচালক সিদ্ধার্থ শিকদার। জি ২৪ ঘন্টা ডিজিটালকে পরিচালক জানালেন, 'সত্যবতীর বুদ্ধিমত্তার প্রেমে পড়েছিলেন ব্যোমকেশ। এই ছবিতে বুদ্ধিমতী সত্যবতীর কাহিনিই দেখা যাবে। নির্দিষ্ট কোন গল্পকে কেন্দ্র করে এই ছবি নয়। ব্যোমকেশ সিরিজের নানা গল্প যেখানে ব্যোমকেশকে রহস্য মোচনে সাহায্য করেছেন সত্যবতী, সেই সব কাহিনি নিয়েই তৈরি হচ্ছে চিত্রনাট্য। আপাতত চিত্রনাট্য লেখার কাজ চলছে। কাস্টিং নিয়ে এখনও কিছু ফাইনাল হয়নি।' পরিচালক ও প্রযোজক খোলসা করতে না চাইলেও টলিপাড়ায় জোর গুঞ্জন অর্পিতা চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে। দেখা যাক মিসেস বক্সীর হিসেবে পর্দায় শেষমেশ কে হাজির হন। আগামী বছর এই ছবির শ্যুটিং শুরু হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)