Abhishek Chatterjee Passes Away: প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়, শোকের ছায়া টলিউডে

টলিউডে শোকের ছায়া। বৃহস্পতিবার সকালে কলকাতায় নিজের বাড়িতেই প্রয়াত হন তিনি।

Updated By: Mar 24, 2022, 11:13 AM IST
Abhishek Chatterjee Passes Away: প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়, শোকের ছায়া টলিউডে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টলিউডে শোকের ছায়া। বৃহস্পতিবার সকালে কলকাতায় নিজের বাড়িতেই প্রয়াত হন তিনি।

কলকাতায় প্রিন্স আনোয়ার শাহ রোডে নিজের বাড়িতে প্রয়াত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বুধবার সন্ধেবেলা একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। রাতের দিকে সেখানেই বার বার অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হলেও সেই প্রস্তাবে রাজি হননি তিনি।

নিজের বাড়িতেই চিকিৎসা করাতে চেয়েছিলেন তিনি। সেখানেই তাঁর স্যালাইনও চলে বলে জানা যায়। এরপরেই বুধবার রাত ১টা ১০ মিনিট নাগাদ তাঁর মৃত্যু হয় বলেই জানা গেছে। এই মুহূর্তে তার দেহ বাড়িতেই রয়েছে। 

আরও পড়ুন: Salman Khan's Bajrangi Bhaijaan Sequel: কেমন হবে 'বজরঙ্গী ভাইজান' সিক্যুয়ালের গল্প? ফাঁস করলেন স্বয়ং চিত্রনাট্যকার

যদিও এখনও সরকারিভাবে জানানো হয়নি তাঁর মৃত্যুর কারণ। একসময়ে বাংলা সিনেমায় প্রচুর কাজ করেছেন তিনি। বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরবর্তীকালে বহু বিতর্কে জড়িয়ে পড়েন তিনি এবং দূরে সরে যান কাজের থেকে। মাত্র ৫৮ বছর বয়সে জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুর খবরে শোকস্তব্ধ টলিপাড়া। 

অভিনেতা লাবনী সরকার জানিয়েছেন, তার খুবই কাছে বন্ধু ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। এই রকম একটি মুহূর্ত কখনও আসবে তা তিনি ভাবতে পারেননি বলেই জানিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)         

.