Director's Daughter Death: পারিবারিক অশান্তি থেকেই চরম সিদ্ধান্ত! হোটেল থেকে উদ্ধার জনপ্রিয় বাঙালি পরিচালকের মেয়ের দেহ...

Sohanoor Rahman: ফের এক দুঃসংবাদ বিনোদন দুনিয়ায়। রবিবার হোটেলের ঘর থেকে উদ্ধার হয় জনপ্রিয় পরিচালকের মেয়ের দেহ। পুলিসের অনুমান পারিবারিক অশান্তি থেকেই আত্মহত্যা করেছেন তিনি। 

Updated By: Apr 9, 2024, 06:48 PM IST
Director's Daughter Death: পারিবারিক অশান্তি থেকেই চরম সিদ্ধান্ত! হোটেল থেকে উদ্ধার জনপ্রিয় বাঙালি পরিচালকের মেয়ের দেহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি একটি হোটেল থেকে উদ্ধার হয়েছে জনপ্রিয় পরিচালকের মেয়ের দেহ। তাঁর নাম সামিয়া রহমান সৃষ্টি, মৃত্যুকালে তাঁর বয়য় হয়েছিল ৩৪ বছর। ঘটনাটি ঘটেছে গত রবিবার। বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ের দেহ উদ্ধার করা হয়েছে। জানা যায়, ঢাকার যাত্রাবাড়ী এলাকার একটি আবাসিক হোটেল থেকে জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির দেহ উদ্ধার করেছে পুলিস। 

আরও পড়ুন- Arijit Singh | Badshah: 'ও ভগবানের মতো', মঞ্চে ৩ বছরের ছোট অরিজিৎকে পা ছুঁয়ে প্রণাম বাদশার...

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন ‘রংধনু’ আবাসিক হোটেলের ২১০ নম্বর রুম থেকে দেহটি উদ্ধার করা হয়। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন সংবাদমাধ্যমে জানান, সন্ধ্যার দিকে হোটেল কর্তৃপক্ষের কাছে খবর পেয়ে হোটেলের দ্বিতীয় তলার ২১০ নম্বর রুম থেকে ওই নারীর দেহ উদ্ধার করা হয়। সেই সময় জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখা যায় তাঁকে।

পুলিসের এই কর্মকর্তা জানান, মৃত সামিয়া রহমান উত্তরা ২ নম্বর রোডের ৩ নম্বর সেক্টরে স্বামী তানিমের সঙ্গে থাকতেন। কয়েক দিন আগে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে বাড়ি থেকে বের হন সামিয়া।

রবিবার দুপুরে যাত্রাবাড়ীর এই হোটেলে ওঠেন তিনি। ইফতারের সময় হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে ওই রুমের দরজা নক করে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিস গিয়ে দরজা ভেঙে ভেতর থেকে তার দেহ উদ্ধার করে। এরপরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় দেহ। 

আরও পড়ুন- Kartik Aaryan in Kolkata: ব্যস্ত হাওড়া ব্রিজ থেকে পার্কস্ট্রিট! বাইক নিয়ে কলকাতার অলিগলিতে কার্তিক আরিয়ান...

প্রসঙ্গত বাংলাদেশের কিংবদন্তি নায়ক নায়ক সালমান শাহ ও শাবনূরের অনেক জনপ্রিয় ছবির নির্মাতা ছিলেন পরিচালক সোহানুর রহমান। মৌসুমী ও সালমান শাহকে নিয়ে প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন এই পরিচালক। যে ছবিটির নাম ছিল কেয়ামত থেকে কেয়ামত। এছাড়াও একাধিক ছবির পরিচালনা করেছেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.