Kajal Aggarwal: অভিনেত্রীর কোমরে হাত দিয়ে ছবি তোলার চেষ্টা! অশালীন ব্যবহার, সরব নেটপাড়া...

Kajal Aggarwal:  সম্প্রতি অভিনেত্রী কাজল আগরওয়াল হায়দ্রাবাদে একটি দোকান উদ্বোধনে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানে এক ফ্যান তাঁর কাছে আসেন এবং ছবি তোলার জন্য অভিনেত্রীর কোমরের হাত দেয়।

Updated By: Mar 7, 2024, 04:04 PM IST
Kajal Aggarwal: অভিনেত্রীর কোমরে হাত দিয়ে ছবি তোলার চেষ্টা! অশালীন ব্যবহার, সরব নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি অভিনেত্রী কাজল আগরওয়াল হায়দ্রাবাদে একটি দোকান উদ্বোধনে অংশ নিয়েছিলেন। সেই অনুষ্ঠানে অভিনেত্রীর একাধিক ছবি এবং ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। সেখানেই এক অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হন অভিনেত্রী। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাজলকে অস্বস্তিতে দেখা যায়। সেখানে এক ফ্যান তাঁর কাছে সেলফি তোলার জন্য আসে। সেই সময় সে কাজলকে অনুপযুক্তভাবে স্পর্শ করে।

সিংঘম অভিনেত্রী পরনে ছিল শিমারি মেরুন রঙের শাড়ি। অভিনেত্রীকে দেখা মাত্রই বহু অনুরাগীরা তাঁকে ঘিরে ধরে। সেই সময়ই এক ফ্যান তাঁর কাছে আসেন এবং ছবি তোলার জন্য অভিনেত্রীর কোমরের হাত দেয়। এই অপ্রীতিকর ঘটনায় অভিনেত্রী হতবাক হয়ে যান। এবং স্পষ্টত তাঁকে অস্বস্তি মনোভাব প্রকাশ পায়।

আরও পড়ুন: Pulkit-Kriti Wedding: ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান! শুভ দিনের তারিখ ঘোষণা কৃতি-পুলকিতের...

এই ঘটনার সম্মুখীন হওয়া সত্ত্বেও অভিনেত্রী তাঁর মেজাজ হারাননি। বরং এরপরেও তিনি তাঁর বাকি ফ্যানেদের সঙ্গে আলাপ করেন। 

এক্স হ্যান্ডেলে এক ইউজার এই ভিডিয়োটি শেয়ার করেন। সেই ভিডিয়োটি দেখা মাত্রই নেটিজেন ওই ব্যক্তিকে কটাক্ষ করতে শুরু করেন। এক ব্যক্তি লেখেন, 'এইসব ব্যক্তিদের স্কুলে গিয়ে ব্যক্তিগত স্থান সম্পর্কে শেখানো উচিত।' অন্য একজন লেখেন, 'কাজল ঠিকই বলেছিল যে সে খুব কাছে যাচ্ছিল।'

কাজের দিক দিয়ে কাজলকে শেষ দেখা গিয়েছিল তেলুগু ছবি ভগবন্ত কেশরিতে। অনিল রবিপুদি পরিচালিত এই ছবিতে কাজলের পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নন্দমুরি বালাকৃষ্ণ। গর্ভাবস্থা এবং মাতৃত্বকালীন বিরতির পরে এই ছবিটিতে অভিনেত্রী প্রথম কাজ করেন।

আরও পড়ুন: Pinky Banerjee on Kanchan Mullick: 'আরেকটু সময় নিয়ে কাঞ্চনকে বিয়ে করা উচিত ছিল আমার', আফশোস পিঙ্কির

বলিউডের একাধিক ছবিতে অভিনয় করলেও মূলত দক্ষিণী ছবিতেই তাঁর উত্থান। দক্ষিণী ছবির অভিনেত্রী হিসাবেই মূলত পরিচিতি তৈরি করেছেন কাজল আগরওয়াল। ২০২০ সালে গৌতম কিচলুর সঙ্গে গাটছড়া বাঁধেন কাজল। ২০২২ সালে মা হয়েছেন অভিনেত্রী কাজল। পুত্র সন্তানের জন্ম দেয় তিনি।

কাজলকে এরপরে কমল হাসানের 'ইন্ডিয়ান ২'-তে দেখা যাবে। এস শঙ্কর পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করবেন রাকুল প্রীত সিং, সিদ্ধার্থ, কালিদাস জয়রাম, প্রিয়া ভবানী শঙ্কর, গুরু সোমাসুন্দরাম এবং সামুথিরাকানি। জন্মদিনের আগে কাজলের ৬০ তম চলচ্চিত্রের ঘোষণা করেন।  ছবিটির নাম 'সত্যভামা'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.