সুন্দরী অভিনেত্রীকে সবার সামনে জাপটে ধরে শুয়ে পড়লেন তাঁর ফ্যান!

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খানের ফ্যান। বক্স অফিসে মারাত্মক কিছু সাফল্য পায়নি ফ্যান। কিন্তু দর্শক মনে প্রভাব তো ফেলেছেই। এবার একটা ভিডিওতে দেখুন, ফ্যান কত দুঃসহ হয়ে উঠতে পারে স্টারের কাছে। চিনের অভিনেত্রী লিউ ইয়েফিই। বয়স ২৮ বছর। তিনি সে দেশে খুবই জনপ্রিয়। তিনি এখন ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম নাইট পিককের প্রচারে।

Updated By: May 23, 2016, 02:48 PM IST
সুন্দরী অভিনেত্রীকে সবার সামনে জাপটে ধরে শুয়ে পড়লেন তাঁর ফ্যান!

ওয়েব ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খানের ফ্যান। বক্স অফিসে মারাত্মক কিছু সাফল্য পায়নি ফ্যান। কিন্তু দর্শক মনে প্রভাব তো ফেলেছেই। এবার একটা ভিডিওতে দেখুন, ফ্যান কত দুঃসহ হয়ে উঠতে পারে স্টারের কাছে। চিনের অভিনেত্রী লিউ ইয়েফিই। বয়স ২৮ বছর। তিনি সে দেশে খুবই জনপ্রিয়। তিনি এখন ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম নাইট পিককের প্রচারে।

গুয়াংঝাউতে এই ফিল্মের প্রচারেই হাজির ছিলেন লিউ। ফ্যানদের আবদারও হাসিমুখে মেটাচ্ছিলেন মঞ্চ থেকে। সেখানে হঠাত্ই এক অত্যুতসাহী যুবক, যে কিনা আবার লিউয়ের বড় ফ্যানও বটে। দৌড়ে এসে লিউকে জাপটে ধরে নিচে ফেলে দেন। অকস্মাত্ ওই কাণ্ডে হকচকিয়ে যান সবাই। পুলিশ ১০ দিনের জন্য ওই যুবককে নিজেদের হেফাজতে রেখেছে। যদিও তেমন কোনও আঘাত বা চোট লাগেনি লিউয়ের। তবে, ঘটনার ভয়াবহতায় তিনি বেশ আতঙ্কিত এখনও। ফিল্মের প্রোডাকসন কোম্পানি, লিউয়ের কাছে এমন ঘটনার জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন। এবার দেখে নিন ভিডিওটা। এমন ফ্যানের অত্যাচার থেকে বাঁচার জন্য কী করতেন আপনি, ভাবুন।

.