Farmers Protest : রিহানাকে 'পর্ন গায়িকা' বলে আক্রমণ Kangana-র

ভারতের নিজস্ব বিষয় নিয়ে আমেরিকার মানুষের মাথা ঘামানোর কোনও প্রয়োজন নেই বলেও তীব্র আক্রমণ করেন কঙ্গনা

Updated By: Feb 3, 2021, 05:15 PM IST
Farmers Protest : রিহানাকে 'পর্ন গায়িকা' বলে আক্রমণ Kangana-র

নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলনকে (Farmers Protest) সমর্থন করে মঙ্গলবার ট্য়ুইট করেন রিহানা। কৃষকদের নিয়ে মার্কিন পপ তারকার ট্যুইট প্রকাশ্যে আসার পর তেড়ে ওঠেন কঙ্গনা রানাউত। এমনকী, রিহানাকে 'পর্ন গায়িকা' বলে সম্মোধন করেন কঙ্গনা। পাশাপাশি রিহানা গান গাইতে পারেন না। সুনিধি চৌহান এবং নেহা কক্করের সঙ্গে তুলনা করে রিহানাকে আক্রমণ করেন কঙ্গনা।

শুধু তাই নয়, এই ধরনের শিল্পীরা নিজেদের শরীর প্রদর্শন করেন বলেও আক্রমণ করেন বলিউড 'কুইন'। পাশাপাশি আমেরিকার যে তারকারা ভারতের নিজস্ব বিষয় নিয়ে মাথা ঘামাচ্ছেন, তাঁরা অহেতুক কাজ করছেন। ভারতের নিজস্ব বিষয় নিয়ে আমেরিকার মানুষের মাথা ঘামানোর কোনও প্রয়োজন নেই বলেও তীব্র আক্রমণ করেন কঙ্গনা (Kangana Ranaut)। 

আরও পড়ুন : কৃষকদের সমর্থনে রিহানার ট্যুইট, পপ তারকাকে নিয়ে গান গাইলেন দিলজিৎ

এসবের পাশপাশি কঙ্গনা রানাউত নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো রিট্যুইট করেন। যেখানে জগমিত সিং নামে এক ব্যক্তির সাক্ষাতকার প্রকাশ করেন এক নেট নাগরিক। ওই ভিডিয়ো প্রকাশ করে অভিযোগ করা হয়, জগমিত 'সন্ত্রাসবাদীদের' সমর্থন করে তাদেরকে অর্থ সাহায্য পাঠান। জগমিতের ওই ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা দাবি করেন, এই ব্যক্তির সঙ্গে রিহানার (Rihanna) যোগ রয়েছে। সন্ত্রাসবাদীদের সাহায্যকারীর সঙ্গে রিহানার সামাজিকমাধ্যমে বন্ধুত্ব রয়েছে বলেও অভিযোগ করেন কঙ্গনা। এসবের পাশাপাশি গত ৫ বছরে রিহানার একটিও নতুন গান প্রকাশ পায়নি। তা সত্ত্বেও নিজের সাজগোজ, পোশাকের মাধ্যমে রিহানা সব সময় খবরের শিরোনামে থাকেন বলেও তোপ দাগেন কঙ্গনা রানাউত।

 

আরও পড়ুন : Farmers' Protest: কৃষকদের সমর্থনে মুখ খুললেন প্রাক্তন পর্নস্টার Mia Khalifa

এদিকে রিহানাকে নিয়ে যতই কঙ্গনা তোপ দাগতে শুরু করুন না কেন, মার্কিন পপ তারকার সমর্থনে মুখ খোলেন দিলজিৎ দোসাঞ্জ। এমনকী, রিহানাকে নিয়ে গান গাইতেও দেখা যায় বলিউড অভিনেতাকে। এমনকী, রিহানাকে নিয়ে দিলজিৎ-এর গান প্রকাশ্যে আসার পরও, তা ভাইরাল হয়ে যায় হু হু করে। প্রসঙ্গত, রিহানাকে নিয়ে কঙ্গনা যতই ক্ষোভ প্রকাশ করুন না কেন, মার্কিন পপ তারকার সমর্থনে ট্যুইট করতে শুরু করেন স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, শিবানী দান্ডেকররা।