কৃষকদের তাতিয়ে দিয়ে হাওয়া হয়ে গেলেন Priyanka, Diljit, কটাক্ষ করলেন Kangana

ট্যুইট করে প্রিয়াঙ্কা এবং দিলজিৎ-এর বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 04:46 PM IST
কৃষকদের তাতিয়ে দিয়ে হাওয়া হয়ে গেলেন Priyanka, Diljit, কটাক্ষ করলেন Kangana
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কৃষক আন্দোলন নিয়ে এবার ফের মুখ খুললেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তিনি বলেন, কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলা প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জ এখন কোথায় গেলেন! তাঁরা কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে এখন হাওয়া হয়ে গিয়েছেন। কৃষকদের(Farmers Protest) তাতিয়ে দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জ কোথায় গেলেন বলে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে ট্যুইট করেই কৃষক আন্দোলন নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং দিলজিৎ দোসাঞ্জের প্রসঙ্গ টেনে আনেন কঙ্গনা রানাউত।

দেখুন...

 

কৃষক আন্দোলন নিয়ে সম্প্রতি কঙ্গনা রানাউতের সঙ্গে দিলজিৎ দোসাঞ্জের বিতর্ক শুরু হয়। কঙ্গনা না জেনেবুঝে কীভাবে মহিন্দ্র কউরকে বিলকিস বানো দাদি বলে সম্মোধন করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন দিলজিৎ (Diljit Dosanjh)। এমনকী, বিলকিস বানো দাদিকে ১০০ টাকা পারিশ্রমিক দিয়ে কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত করা যায় বলে কঙ্গনা যে মন্তব্য করেন, তারও বিরোধিতা করেন দিলজিৎ। 

আরও পড়ুন : Bollywood : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, Saif Ali Khan এর বিরুদ্ধে দায়ের মামলা

বিলকিস বানো দাদিকে ১০০ টাকা পারিশ্রমিক দিয়ে কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত করা যায় বলে কঙ্গনা যে মন্তব্য করেন, তার বিরুদ্ধে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে বলে হুমকি দেন পঞ্জাবে এক আইনজীবী। তিনি স্পষ্ট জানিয়ে দেন, কৃষকদের সম্পর্কে কঙ্গনা যে মন্তব্য করেছেন, তার প্রেক্ষিতে ক্ষমা না চাইলে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে। 

যদিও ওই আইনজীবীর মন্তব্যের প্রেক্ষিতে কঙ্গনা রানাউত পালটা মন্তব্য করেননি। তবে তিনি মহিন্দ্র কউরকে চেনেন না বলে দাবি করে ট্যুইট করেন।

.