Farmers' Protest: কৃষকদের পাশে দাঁড়ানোয় রিহানাকে ধন্যবাদ Richa-র

কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য আন্তর্জাতিক পপস্টার jরিহানা এবং পরিবেশবিদ গ্রেটার প্রতি কৃতজ্ঞতা জানান 'ফুকরে' অভিনেত্রী।

Updated By: Feb 3, 2021, 11:37 AM IST
Farmers' Protest: কৃষকদের পাশে দাঁড়ানোয় রিহানাকে ধন্যবাদ Richa-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলনকে সমর্থন করে ট্যুইট করায় রিহানা এবং গ্রেটা থানবার্গকে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। কৃষক আন্দোলনকে সমর্থন করায় কঙ্গনা যখন পপস্টারের বিরুদ্ধে সুর চড়ান, সেই সময় রিহানা এবং গ্রেটাকে পালটা ধন্যবাদ জানান রিচা চাড্ডা (Richa Chadha)। রিহানা এবং গ্রেটার ট্যুইটের পর, তা পালটা রিট্য়ুইট করেন রিচা। পাশাপাশি কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য আন্তর্জাতিক পপস্টার এবং পরিবেশবিদ গ্রেটার প্রতি কৃতজ্ঞতা জানান 'ফুকরে' অভিনেত্রী।

 

কৃষক আন্দোলন নিয়ে কেন কেউ কথা বলছেন না বলে মঙ্গলবার ট্যুইটে সুর চড়ান রিহানা (Rihanna)। আন্তর্জতিক পপস্টার যখনই বিষয়টি নিয়ে সুর চড়ান, তার বিরুদ্ধে প্রতিবাদে সরব হন কঙ্গনা রানাউত। রিহানা ভারবর্ষের কেউ নন। দেশের মানুষ না হয়ে, কিছু না জেনে রিহানা কেন বিষয়টি নিয়ে হইচই শুরু করেছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা। পাশাপাশি, কৃষক আন্দোলনের নামে যাঁরা রাস্তায় নেমেছেন, তাঁদের 'সন্ত্রাসবাদী' বলেও তকমা দেন কঙ্গনা। রিহানা এবং গ্রেটারা যাতে ভারতবর্ষের নিজস্ব বিষয় নিয়ে কোনও মন্তব্য না করেন, সে বিষয়ে কড়া জবাব দেন কঙ্গনা। রিহানার পাশাপাশি গ্রেটা থানবার্গের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : 'চুপ করে বসুন', কৃষক আন্দোলনকে সমর্থন করায় Rihanna-র বিরুদ্ধে সুর চড়ালেন Kangana

শুধুমাত্র কৃষক আন্দোলনের (Farmers Protest) বিরুদ্ধে সুর চড়ানোই নয়, এর আগে শাহিনবাগের প্রতিবাদীদের বিরুদ্ধেও সরব হন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করায় বিলকিস বানো দাদির বিরুদ্ধে সুর চড়ান কঙ্গনা। এমনকী ১০০ টাকা পারিশ্রমিকের বিনিময়ে বিলকিস বানোকে কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত করা হয়েছে বলেও প্রথমে দাবি করেন অভিনেত্রী। পরে অবশ্য বলিউড 'কুইন' বলেন, কষক আন্দোলনের মুখ মহিন্দ্র কউরকে তিনি চিনতে পারেননি বলেই তাঁকে বিলকিস দাদি বলে সম্মোধন করেছেন। মহিন্দ্র কউরকে বিলকিস বানো দাদি বলে গুলিয়ে ফেলায়, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করছেন অনেকে। এসব বন্ধ করা হোক বলেও দাবি করেন কঙ্গনা। 

আরও পড়ুন : শ্যুটিংয়ের মাঝে আমিরের 'কীর্তি', ভাইরাল ছবি

পাশাপাশি প্রজাতন্ত্র দিবসে লালকেল্লায় কৃষকরা ঢুকে পড়লে, তার বিরুদ্ধেও প্রবল প্রতিবাদ করেন কঙ্গনা রানাউত। ২৬ জানুয়ারি গোটা বিশ্বের কাছে দেশের সম্মানহানি করা হয়েছে বলেও ক্ষোভ প্রকাশ করেন বলিউড কুইন।

.