Fatima Sana Shaikh: সোশ্যাল মিডিয়ায় বিয়ের আভাস ফতিমার, আমিরকন্যা আয়রা লিখলেন...

Fatima Sana Shaikh: সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ফতিমা। ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত। শুধু পাটের দড়ি দিয়ে বাঁধা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 24, 2022, 07:48 PM IST
Fatima Sana Shaikh: সোশ্যাল মিডিয়ায় বিয়ের আভাস ফতিমার, আমিরকন্যা আয়রা লিখলেন...

Fatima Sana Shaikh, Aamir Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করছেন ফতিমা সানা শেখ? অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। বিয়ের পিঁড়িতে একের পর এক বলিউডের অভিনেত্রীরা, তাহলে কি এবার সেই তালিকায় নয়া নাম ফতিনা সানা শেখ? তাহলে পাত্র কে? তা নিয়েও উঠেছে প্রশ্ন। আমির খানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। এমনকী তাঁর কারণেই নাকি কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আমিরের, এমনটাই শোনা গিয়েছিল। তবে এই বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই। তবে ফের ফতিমার বিয়ে নিয়ে শুরু হয়েছে জল্পনা।

সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ফতিমা। ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত। শুধু পাটের দড়ি দিয়ে বাঁধা। ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশ্যুট করেন অভিনেত্রী। সেখানেই ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি যা লিখেছেন, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন’। কী বাঁধার কথা বলছেন ফতিমা তা নিয়েই শুরু হয়েছে প্রশ্ন। বিয়ের সম্পর্কে বাঁধার কথা বলছেন ফতিমা!

আরও পড়ুন- Aindrila Sharma: জোর করে বুনু ঐন্দ্রিলাকে চুমু, ঐশ্বর্যর পোস্টে মনখারাপ নেটপাড়ার

ফতিমার ফটোতে মজেছে নেটপাড়া। দুই লক্ষের বেশি নেটিজেন লাইক করেছেন তাঁর ছবি। কমেন্ট সেকশন ভরে উঠেছে তাঁর প্রশংসায়। অনেক কমেন্টের মধ্যে যে কমেন্টে সবার নজর আটকেছে তা হল আমির খানের মেয়ে আয়রা খানের মন্তব্য। কিছু লেখেননি আয়রা। শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোটি আইকন পোস্ট করেছেন তিনি। আয়রার কমেন্টের নিচেই নেটিজেনরা বিয়ের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফতিমা সানা শেখ। তাঁর বিয়ে নিয়ে নানা জল্পনা রয়েছে। যদিও তাঁর প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি অভিনেত্রী।

 

.