COVID 19 থাবা, ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতাও এবার ভার্চুয়াল

এবছর প্রতিযোগীতায় যোগদানের জন্য প্রতিযোগীদের উচ্চতার মানদণ্ড ৫ ফুট ৫ ইঞ্চি থেকে কমিয়ে ৫ ফুট ৩ ইঞ্চি করা হয়েছে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2020, 03:17 PM IST
COVID 19 থাবা, ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতাও এবার ভার্চুয়াল

নিজস্ব প্রতিবেদন : করোনা মহামারীর প্রভাব এবার ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতাতেও। বর্তমানে COVID 19 পরিস্থিতির কারণে এবার মিস ইন্ডিয়া প্রতিযোগিতাও ভার্চুয়ালি করার সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ।

করোনার দাপটে এবছর (২০২০) সবকিছুই যেন বড় এলোমেলো। ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগীতাও এবার ডিজিটাল মাধ্যমের সাহায্যে অনুষ্ঠিত হতে চলেছে। অনলাইনে এই প্রতিযোগিতার জন্য ইতিমধ্যেই অডিশন শুরু হয়েছে। Roposo App-এর সাহায্যে প্রতিযোগীরা আবেদন করতে পারবেন। গোটা দেশের মোটা ২৮টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল দিল্লি, জম্মু-কাশ্মীর থেকেও প্রতিযোগীরা এই অডিশন পর্বে অংশ নিতে পারবেন। সবশেষে চূড়ান্ত পর্বে মোট ৩১ জনকে বেছে নেওয়া হবে। 

আরও পড়ুন-সদ্য মা হয়েছেন, ওজন কমাতে এবার জিমে ফিরলেন শুভশ্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-বিয়ে করলেন গায়ক অর্ণব, পাত্রী কে? বিয়ের ছবি পোস্ট করলেন সৃজিত-মিথিলা

যাঁরা অনলাইন অডিশনে নির্বাচিত হবেন, তাঁরা মুম্বই যাওয়ার সুযোগ পাবেন। নির্বাচিত ৩১ জন প্রতিযোগীকে গ্রুম করবেন প্রক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রী নেহা ধুপিয়া। পরবর্তীকালে ধাপে ধাপে প্রতিযোগীদের মধ্যে থেকেই চূড়ান্ত পর্বের জন্য বেশ কয়েকজনকে বেছে নেওয়া হবে। ফেমিনা মিস ইন্ডিয়া ফাইনাল হবে আগামী বছর অর্থাৎ ২০২১-এর ফেব্রুয়ারি মাসে।

প্রসঙ্গত, এবছর প্রতিযোগীতায় যোগদানের জন্য প্রতিযোগীদের উচ্চতার মানদণ্ড ৫ ফুট ৫ ইঞ্চি থেকে কমিয়ে ৫ ফুট ৩ ইঞ্চি করা হয়েছে। যা আরও অনেককেই এই প্রতিযোগিতায় যোগদানের সুযোগ করে দেবে বলে মনে করা হচ্ছে। ফেমিনা মিস ইন্ডিয়া যিনি জিতবেন, তিনি ভারতের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করবেন। রানার্স আপও এই সুযোগ পাবেন বলে জানা যাচ্ছে।

.