নেশায় ডুবিয়ে মানুষ খুন করছে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি, ফুঁসে উঠলেন রূপা

মহিলাদের অপমান করলেও কেউ পদক্ষেপ করছেন না বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 21, 2020, 05:11 PM IST
নেশায় ডুবিয়ে মানুষ খুন করছে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি, ফুঁসে উঠলেন রূপা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে এবার ফুঁসে উঠলন রূপা গঙ্গোপাধ্যায়। সংবাদ সংস্থা এএনআইয়ের সাক্ষাতকারে বিজেপি সাংসদ অভিযোগ করেন, মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি মানুষ খুন করেছে, তাঁদেরকে নেশাড়ু তৈরি করছে।

আরও পড়ুন : ​পশ্চিমি পোশাকেই বেশি স্বচ্ছন্দ 'রানি মা', অনলাইনেই জিন্স, ডাংরি কিনেছেন দিতিপ্রিয়া

রূপা অভিযোগ করেন, মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি মানুষকে নেশাগ্রস্ত তৈরির করার পাশাপাশি মহিলাদের অপমান করে যাচ্ছে সমানভাব কিন্তু সবাই হাত গুটিয়ে বসে রয়েছেন। মহিলাদের অপমান করা হলেও কেউ কোনও কিছু করছেন না বলে অভিযোগ করেন রূপা। সবকিছু জেনে বুঝে মুম্বই পুলিস কোনও পদক্ষেপ করছে না। চুপ করে বসে রয়েছে বলেও তোপ দাগেন বিজেপির এই হাই প্রোফাইল নেত্রী।

আরও পড়ুন : ​মাদক মামলায় রিয়ার গ্রেফতারি থেকে বয়ানের নথি জমানো, NCB-র অফিসে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য

মডেল অভিনেত্রী পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করলেও কেউ কেন কোনও কথা বলছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন রূপা গঙ্গোপাধ্যায়। মুম্বই পুলিস কেন চলচ্চিত্র পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না, তা নিয়েও ক্ষোভে ফুঁসে ওঠেন রূপা।

এদিকে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করা হচ্ছে বলে দাবি করেন পরিচালকের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি। মিথ্যে অভিযোগ করে অনুরাগকে ফাঁসানোর চক্রান্ত করা হচ্ছে বলেও অভিযোগ করেন পরিচালকের আইনজীবী। অন্যদিকে অনুরাগের বিরুদ্ধে যখন মুম্বইয়ের ওশিওয়া়ড়া থানায় অভিযোগ দায়ের করেন পায়েল ঘোষ, তখন প্রাক্তন স্বামীর হয়ে মুখ খোলেন অভিনেত্রী কল্কি কেঁকলা। অনুরাগ কখনও ওই ধরনের কাজ করতে পারেন না বলে দাবি করেন কল্কি।

কল্কি কেঁকলার পাশাপাশি অনুরাগের প্রথম স্ত্রী আরতি বাজাজও পরিচালকের সমর্থনে সুর চড়াতে শুরু করেন। তাঁরা প্রত্যেকে অনুরাগের পাশে রয়েছেন বলে বার্তা দেন পরিচালকের প্রাক্তন দুই স্ত্রী।