প্রকাশ্যে নগ্ন হতে বলেন লাভ রঞ্জন, অভিযোগ বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে

সমস্ত অভিযোগ অস্বীকার করেন লাভ রঞ্জন

Updated: Oct 12, 2018, 02:10 PM IST
প্রকাশ্যে নগ্ন হতে বলেন লাভ রঞ্জন, অভিযোগ বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : ‘মি টু’ ঝড়ে আক্রান্ত বলিউডের একাধিক ওজনদার পরিচালক। বিকাশ বহেল, সাজিদ খান এবং সুভাষ ঘাই-এর পর এবার সেই তালিকায় যুক্ত হল লাভ রঞ্জন-এর নাম। ‘সোনু কে টিটু কি সুইটি’-র পরিচালকের বিরুদ্ধে উঠল এবার মারাত্মক অভিযোগ। ‘প্যার কি পঞ্চনামা’-র সময় পরিচালক লাভ রঞ্জন তাঁকে অশ্লীল প্রস্তাব দেন বলে অভিযোগ করেন জনৈক অভিনেত্রী।

আরও পড়ুন : মত্ত অবস্থায় বিমানের মধ্যে মূত্রত্যাগ অলোকনাথের, তারপরের ঘটনা লজ্জাজনক

‘মি টু ক্যাম্পেইন’ বলিউডে শুরু হওয়ার পর সম্প্রতি মিড ডে-কে এক সাক্ষাতকার দেন জনৈক অভিনেত্রী। কিন্তু, সেখানে তিনি তাঁর নিজের নাম প্রকাশ্যে আনেননি। তবে ওই অভিনেত্রীর অভিযোগ, ‘প্যার কি পঞ্চনামা’-র শুটিংয়ের সময় তিনি গিয়েছিলেন লাভ রঞ্জনের কাছে অডিশন দিতে। সিনেমায় বিকিনি দৃশ্যের পাশাপাশি চুম্বনের দৃশ্যও রয়েছে বলে জানানো হয় তাঁকে। তাতে কোনও আপত্তি ছিল না তাঁর।

আরও পড়ুন : আইভরি গাউনে সুন্দরী যুবিকা, সঙ্গীতে নাচলেন প্রিন্সের সঙ্গে

এরপরই তাঁকে একটি ঘরে ডেকে নিয়ে যাওয়া হয়। প্রথমে বিকিনি পরে তাঁর লুক টেস্ট হবে বলে জানান লাভ রঞ্জন। এরপর সবাইকে ঘর থেকে বের করে দিয়ে তাঁকে নগ্ন হতে বলা হয় বলে অভিযোগ। ওই অভিনেত্রীর আরও দাবি, লাভ রঞ্জন তাঁকে জানান, অন্তর্বাস খুলে যেন তিনি দাঁড়ান। যাতে তিনি বুঝতে পারেন, ওই অভিনেত্রীর শরীর থেকে আর মেদ ঝরাতে হবে কি না। ওই ঘরে কোনও ক্যামেরা নেই। তাই পরিচালকের সামনে নগ্ন হতে অভিনেত্রী যেন ভয় না পান, সেই কথাই বার বার বলেন লাভ রঞ্জন।

পরিচালকের ওই আবদার শুনে সেখান থেকে চলে যান জনৈক অভিনেত্রী। তিনি এই ধরনের কোনও কাজ করতে পারবেন না বলে সেখান থেকে সেদিন বেরিয়ে যান বলে জানান ওই অভিনেত্রী।

আরও পড়ুন : 'সপ্তাহে কতবার হস্তমৈথুন করো?' অশ্লীল প্রশ্ন জ্যাকলিনের প্রাক্তন বন্ধুর

তবে এখানেই শেষ নয়। তিনি কোনও দিন কখনও যৌন সম্পর্কে কার সঙ্গে লিপ্ত হয়েছেন কি না, হস্তমৈথুন করেন কি না এবং কন্ডোম ব্যবহার করেন কি না বলেও জনৈক ওই অভিনেত্রীকে লাভ রঞ্জন সেদিন প্রশ্নবানে জর্জরিত করেন বলেও অভিযোগ করা হয়।

এদিকে বলিউডের ‘সংস্কারি’ অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে দীপিকা আমিন যৌন হেনস্থার অভিযোগ করতে গিয়ে পরিচালক লাভ রঞ্জনের একদফা প্রশংসা করেন। তিনি বলেন, ‘সোনু কে টিটু কি সুইটি’-র শুটিংয়ের সময় অলোকনাথের ব্যবহারে বেশ কিছুটা পরিবর্তন দেখা যায়। পরিচলক লাভ রঞ্জন হয়ত স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ইউনিটের মধ্যে তিনি কোনও আজেবাজে জিনিস সহ্য করবেন না। আর সেই কারণেই এই সিনেমার শুটিংয়ের সময় অলোকনাথ কারও সঙ্গে কোনওরকম খারাপ ব্যবহার করেননি বলেও জানান দীপিকা আমিন।