Athiya-র সঙ্গে সহবাস! সঙ্গিনী হিসাবে অভিনেত্রীর নাম BCCI-কে দিলেন KL Rahul!

এবার কি আথিয়ার সঙ্গে সম্পর্কে সিলমোহর লাগালেন কে এল রাহুল ?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2021, 02:45 PM IST
Athiya-র সঙ্গে সহবাস! সঙ্গিনী হিসাবে অভিনেত্রীর নাম BCCI-কে দিলেন KL Rahul!

নিজস্ব প্রতিবেদন : সুনীল শেঠির মেয়ে আথিয়ার (Athiya Shetty) সঙ্গে ক্রিকেটার কে এল রাহুলের (KL Rahul) সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন চলছে। আথিয়া কিংবা কে এল রাহুলের কেউই অবশ্য তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার কিংবা অস্বীকার কোনওটাই করেননি। তাঁদের সম্পর্ক  বি-টাউনে কিংবা ক্রিকেট মহলে খানিকটা ওপেন সিক্রেটের মতো বিষয়। কিন্তু এবার কি আথিয়ার সঙ্গে সম্পর্কে সিলমোহর লাগালেন কে এল রাহুল (KL Rahul)?

কিছুদিন আগেই ক্রিকেট সিরিজে অংশ নিতে ইংল্যান্ডে উড়ে গিয়েছেন কে এল রাহুল (KL Rahul)। তাঁর সঙ্গী হয়েছেন প্রেমিকা আথিয়া (Athiya Shetty)। নিয়ম মতো যে সমস্ত ক্রিকেটাররা তাঁদের স্ত্রী কিংবা সঙ্গীনিকে নিয়ে গিয়েছেন, তাঁদের নাম BCCI-র কাছে অন্তর্ভুক্ত করতে হয়েছে। আর কে এল রাহুল নিজের সঙ্গীনি হিসাবে আথিয়ার নাম BCCI-র কাছে জমা দিয়েছেন। আর এখবর সামনে আসার পর থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কি আথিয়ার সঙ্গে সম্পর্ককে মান্যতা দিলেন কে এল রাহুল (KL Rahul)!  

আরও পড়ুন-মায়ের কাছে হাত খরচ নেন, তবলা বাজাতে জানেন, Ranbir Kapoor সম্পর্কে এই তথ্য গুলি জানেন?

জানা যাচ্ছে, কে এল রাহুলের সঙ্গে আথিয়ার পরিবারের সম্পর্কও বেশ ভালো, অভিনেত্রীর বাবা সুনীল শেঠি এবং তাঁর ভাই আহান শেঠির সঙ্গেও মাঝে মধ্যে আড্ডা দিতে দেখা যায় কে এল রাহুলকে। প্রসঙ্গত, ২০১৫ সালে 'হিরো' ছবির হাত ধরে বলিউডে পা রাখেন সুনীল শেঠির মেয়ে আথিয়া। পরে 'মুবারাকাঁ' ও 'মোতিচুর চাকনাচুর' ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)