Nusrat Jahan-Yash Dasgupta: 'আমি তোমার সঙ্গে একমত', প্রকাশ্যে কথোপকথন যশরতের, নেটিজেনদের আক্রমণ

সোশ্যাল মিডিয়ায় কৎোপকৎনে মজলেন দুই অভিনেতা।

Updated By: Jul 15, 2021, 10:41 AM IST
Nusrat Jahan-Yash Dasgupta: 'আমি তোমার সঙ্গে একমত', প্রকাশ্যে কথোপকথন যশরতের, নেটিজেনদের আক্রমণ

নিজস্ব প্রতিবেদন- ইনস্টাগ্রামে একে অপরের ছবিতে কমেন্ট করলেও কথোপকথন শুরু করলেন এই প্রথম। যশ দাশগুপ্ত তাঁর ইনস্টা প্রোফাইলে বুধবার একটি ছবি পোস্ট করে ক্যাপশন দেন, ‘সব থেকে বড় জ্ঞান হল, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ কমেন্ট বক্সে নুসরত লিখলেন, ‘তোমার সঙ্গে একশো শতাংশ সহমত আমি।’ তার জবাবে যশ লিখলেন, ‘আমায় বলো।’ পাশে হাসির ইমোজিও জুড়ে দিলেন অভিনেতা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

সেপ্টেম্বরে মা হতে চলেছেন নুসরত। সন্তানের জন্মের তারিখ যত এগিয়ে আসছে, দুই তারকার সম্পর্কে প্রকাশ্যে এসেই মান্যতা পাচ্ছে, অন্তত নেট নাগরিকরা তেমনটাই মনে করছেন। তাঁদের ফ্যানেরা তাঁদের ভালোবেসে যশরত ডাকেন। সম্পর্কের জটিলতা দূর করে সবকিছু স্বাভাবিক করার দিকেই যেন এগোচ্ছেন তাঁরা। তাঁদের সম্পর্ক ও নুসরতের সন্তানের পিতৃপরিচায় নিয়ে অভিনেতা-সাংসদ এখনও অবশ্য প্রকাশ্যে মুখ খোলেন নি দুজনেই। কিন্তু আভাসে বলছেন অনেক কথাই, এমনটা মনে করছেন নুসরতের ঘনিষ্ঠমহলও।

আরও পড়ুন: Ankush-র কি হইল অন্তরে ব্যথা, কিন্তু কেন?

এর আগেও একে অপরের তোলা ছবি নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ এবং নুসরত। এমনকি বেড়াতে গিয়ে বা নুসরতের বাড়িতে একই জায়গায় দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন একই সময়ে। কিন্তু দুজনে একসঙ্গে ছবি দেননি এখনও পর্যন্ত। এর আগে মাত্র একবার নেটমাধ্যমে যশের ছবিতে মন্তব্য করেছিলেন নুসরত। কিন্তু কথোপকথন এই প্রথম। যশের ছবির তলায় মন্তব্য করলেন অভিনেতা-সাংসদ।  উত্তর দিলেন যশও।

যদিও নেট নাগরিকদের অনেকেই তাঁদের এই কথোপকথন ভালো চোখে দেখেন নি। তাঁদের কথোপকথনকে টার্গেট করে কটু মন্তব্যও ভেসে এসেছে। বিশেষত নুসরতকেই বেশিরভাগ ক্ষেত্রে নিশানা করেছেন নেটিজেনরা। তাতে অবশ্য গুরুত্ব দেন নি যশ-নুসরত কেউই আপাতত খুশি থাকতে চান তাঁরা। তারই প্রকাশ তাঁদের বিভিন্ন পোস্টে।

.