Gauri Khan: বিশ্বাসভঙ্গের অভিযোগ, শাহরুখপত্নী গৌরীর নামে দায়ের FIR

Gauri Khan: মুম্বই নিবাসী যশবন্ত শাহর দাবি যে, ৮৬ লক্ষ টাকা জমা করার পরও একটি রিয়েল এস্টেট সংস্থার থেকে ফ্ল্যাটের মালিকানা পাননি তিনি। সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখপত্নী গৌরী। তার উপর ভরসা করেই তিনি ফ্ল্যাট কিনেছিলেন বলে দাবি করেন ঐ ব্যক্তি। 

Updated By: Mar 2, 2023, 05:24 PM IST
Gauri Khan: বিশ্বাসভঙ্গের অভিযোগ, শাহরুখপত্নী গৌরীর নামে দায়ের FIR

Shah Rukh Khan, Gauri Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা বেশ ভালোই যাচ্ছে শাহরুক খানের। বক্স অফিসে পাঠানের জয়রথ অব্যাহত। কিন্তু এর মাঝেই ফের আইনি জটিলতায় শাহরুখের স্ত্রী গৌরী খান। একটি বিজ্ঞাপন ঘিরে তৈরি হয়েছে বিপত্তি। তার জেরেই গৌরীর নামে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। গৌরীর নামে বিশ্বাসভঙ্গের অভিযোগ তোলা হয়েছে। আর সেই কারণের ভিত্তিতেই ভারতীয় দন্ডবিধির ৪০৯ ধারায় মামলা দায়ের হয়েছে গৌরীর বিরুদ্ধে।

আরও পড়ুন- Sushmita Sen suffers Heart Attack: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, তড়িঘড়ি করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি…

মুম্বই নিবাসী যশবন্ত শাহর দাবি যে, ৮৬ লক্ষ টাকা জমা করার পরও একটি রিয়েল এস্টেট সংস্থার থেকে ফ্ল্যাটের মালিকানা পাননি তিনি। সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখপত্নী গৌরী। লখনৌয়ের সুশান্ত গল্ফ সিটিতে অবস্থিত তুলসিয়ানি গোল্ড ভিউ নামক অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট বুক করেন যশবন্ত। ঐ ফ্ল্যাটের দাম ৮৬ লক্ষ টাকা। সেই দাম দিয়েও এখনও অবধি ফ্ল্যাটের মালিকানা পাননি গ্রাহক। এরপরেই ঐ কনস্ট্রাকশন কোম্পানির এমডি অনিল কুমার, ডিরেক্টর মহেশ তুলসিয়ানির বিরুদ্ধে এফআইআর করেন যশবন্ত শাহ।

যশবন্ত শাহর দাবি যে, তিনি ব্র্যান্ড অ্যাম্বাসাডর গৌরী খানের উপর ভরসা করেই ঐ সোসাইটিতে অ্যাপার্টমেন্ট বুক করেছিলেন। যদিও গৌরী এখানে প্রত্যক্ষভাবে জড়িত নন, তাও তিনি বিজ্ঞাপনের মুখ হওয়ায় জড়িয়ে পড়েছে এই মামলায়। এই বিষয়ে এখনও অবধি কোনও কথা বলেননি গৌরী খান। তাঁর নিজস্ব কোম্পানির নাম গৌরী খান ডিজাইন। মুম্বইয়ের অন্যতম জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার হিসাবে পরিচিত গৌরী। বি টাউনের একাধিক তারকা তাঁদের বাড়ি ও অফিস সাজিয়েছেন গৌরীকে দিয়ে। শাহরুখের সহধর্মিনী হওয়া সত্ত্বেও নিজের কাজের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি।

আরও পড়ুন- Sayantika Banerjee: ‘গত ১ বছর ধরে অশ্লীল ভাষায় মন্তব্য, ভেবেছিল মহিলা বলে লজ্জায় লুকিয়ে থাকব’, সাইবার ক্রাইমে অভিযোগ সায়ন্তিকার!

প্রসঙ্গত, গত বছর ছেলে আরিয়ান খানকে ঘিরে বড়সড় আইনি জটিলতায় জড়িয়েছিলেন শাহরুখ ও গৌরী খান। মাদক পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ পুত্রকে। প্রায় একমাস জেলবন্দি ছিলেন আরিয়ান। ছেলেকে জেল থেকে ছাড়াতে অনেক বিনিদ্র রাত্রি কেটেছে খান দম্পতির। অবশেষে বম্বে হাইকোর্ট জামিন দেয় আরিয়ানকে। এরপর মামলা যত এগিয়েছে তত সামনে এসেছে আসল তথ্য। আদালতের তরফে জানানো হয় যে, মাদক মামলায় আরিয়ান সম্পূর্ণ নির্দোষ। কয়েক মাসের ব্যবধানে এবার ফের আইনি জালে গৌরী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.