প্রথম ঝলকে মন কেড়েছেন 'মনমোহন'

টুইটারে 'দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার' সিনেমার প্রথম ঝলক প্রকাশ করলেন অনুপম খের। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবন নিয়ে লেখা সঞ্জয় বারুর বই 'দ্য অ্যাকসিডেন্ট্যাল প্রাইম মিনিস্টার' প্রকাশিত হয় ২০১৪ সালে

Updated By: Apr 5, 2018, 08:13 PM IST
প্রথম ঝলকে মন কেড়েছেন 'মনমোহন'

নিজস্ব প্রতিবেদন: এক ঝলকে দেখলে, মনে হবে নিজের দফতরে বসে রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। পাকা দাড়ি, নীল পাগড়িতে শান্ত, মিতভাষী মানুষটি কখনও আবার দাঁড়িয়ে জানালার দিকে তাকিয়ে। কখনও বা হাতজোড় করে প্রণাম করছেন। তবে, কিছুক্ষণে ঠাহর করবেন ইনি 'রিয়েল' মনমোহন সিং নন। বরং তাঁর ভূমিকায় যাঁকে দেখা যাচ্ছে তিনি আসলে অনুপম খের।

আরও পড়ুন- বৃহস্পতিবার রাত জেলেই কাটাতে হচ্ছে সলমনকে, দেখুন সেই ছবি

টুইটারে 'দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার' সিনেমার প্রথম ঝলক প্রকাশ করলেন অনুপম খের। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবন নিয়ে লেখা সঞ্জয় বারুর বই 'দ্য অ্যাকসিডেন্ট্যাল প্রাইম মিনিস্টার' প্রকাশিত হয় ২০১৪ সালে। এই বইয়ের উপর ভিত্তি করেই সিনেমাটি তৈরি করেছেন পরিচালক বিজয় রত্নাকর গুট্টে। এই সিনেমার ক্রিয়েটিভ প্রডিউসার হিসাবে কাজ করেছেন চিত্র পরিচালক হনসল মেহেতা।

আরও পড়ুন : সলমনকে গুলি চালানোর জন্য উসকেছিলেন বেকসুর তব্বুই 

উল্লেখ্য, চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাচ্ছে এই ছবিটি। মনমোহন সিংয়ের চরিত্রে অনুপম ছাড়াও অক্ষয় খন্না, জার্মান অভিনেত্রী সুজান বার্নার্ট অভিনয় করছেন। সনিয়া গান্ধীর ভূমিকা অভিনয় করছেন এই জার্মান অভিনেত্রী।

.